গাজীপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই : জাহিদ আহসান রাসেল

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে, সারাদেশের ন্যায় গাজীপুরে ও জম জমাটা হয়ে উঠেছে নির্বাচনী আমেজ। তারি অংশ হিসেবে, গাজীপুর – (২) সংসদীয় আসনে আওয়ামীলীগ এর হয়ে (৪র্থ) বারের মত নৌকা প্রতীক নিয়ে লড়াই করবেন, শহীদ আহসান উল­াহ মাষ্টারের সুযোগ্য সন্তান, আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল, এম পি।
জাহিদ আহসান রাসেল বলেন, জনগণের উন্নয়ন করাই আমার সবচেয়ে বড় সপ্ন।

আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির তত্তাবধানে হওয়া উন্নয়ন কর্মকান্ড সমন্ধে জানতে চাইলে ছাত্রলীগের ত্যাগী নেতা কাজী মনজুর বলেন, গাজীপুর তথা টঙ্গীবাসীর প্রাণপ্রিয় নেতা আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল সর্বদা মানুষের জন্য ভেবেছেন। তিনি গাজীপুরবাসীর ভাগ্য উন্নয়নে ও তার পিতা শহীদ আহসান উল­াহ মাষ্টারের স্বপ্ন পূরণে যে উন্নয়নমুলক কাজ করে আসছেন তার মধ্যে আধুনিক চিকিৎসার জন্য ৫০ শয্যা থেকে ২৫০ শয্যা বিশিষ্ট শহীদ আহসান উল­াহ মাষ্টার জেনারেল হাসপাতাল, টঙ্গী ও গাজীপুর সদর হাসপাতালে দুটি নতুন এ্যাম্বুলেন্স প্রদান, টঙ্গীর অভিশপ্ত যানযট নিরসনে, ২৬ কোটি টাকা ব্যায়ে তিন লেনবিশিষ্ট ৫৪০ মিটার উড়াল সেতু নির্মাণ, . ক্রীড়া উন্নয়নে টঙ্গীতে নতুন স্টেডিয়াম বিশ্ব এস্তেমা মাঠে ১১০ কোটি টাকা ব্যয়ে ৩১ টি ৩ তলা টয়লেট ভবন,১৩ টি ডিপ- টিউবয়েল ও অজুখানা, টঙ্গী কেন্দ্রীয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করেছেন, তাছাড়া টঙ্গী সরকারি কলেজে, প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবন ও ৪ বিষয়ে অনার্স কোর্স চালু করেন।

২৩ কোটি টাকা ব্যয়ে নৌ- বন্দর দু পাশ বাঁধাই,২ কোটি ৪৪ লক্ষ টাকা ব্যয়ে, সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের৪ তলা একাডেমী ভবন নির্মাণ, মরকুনে ৬ তলা বিশিষ্ট ঈজঐঈঈ ভবন,৬ কোটি টাকা ব্যয়ে, রেললাইন টঙ্গী হতে জয়দেবপুর, টঙ্গী পশ্চিম ও গাছা থানার ৪ তলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ, শ্রমিক ট্রেনিং ইনিস্টিটিউট স্হাপন, গাছা ৪০ কোটি টাকা ব্যয়ে ৬য়টি গ্রামে বিদ্যুৎ সংযোগ, গাছা শফিপুরে ৫২ কোটি টাকা ব্যয়ে ইনিস্টিটিউট অব টেকনোলজি নির্মাণ, টঙ্গী ও গাজীপুর ফায়ার সার্ভিস ষ্টেশনে অত্যাধনিক যন্ত্পাতি প্রদান, কুনিয়া ৬ টি স্কুল ও কলেজ, নীলের পাড়ায়, মা ও শিশু হাসপাতাল নির্মাণ, বিভিন্ন প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্হাপন, কাউলতীয়া, গাছা,ট্ঙ্গী, গাজীপুর ৭৮ টি প্রাথমিক বিদ্যালয়ে ৪২ কোটি টাকার ভবন নির্মাণ, বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার বিতরন। ৫০০ শতাধিক কোটি টাকার, রাস্তা, ব্রীজ, কালভাট, নির্মাণ করেছেন।

এছাড়া, কাউলতীয়া সাক্রাউরী ব্রীজসহ ১০ টি ব্রিজ নির্মাণ করেন, ৬৫ লক্ষ টাকা ব্যয়ে সদর হাসপাতাল মসজিদ নির্মাণ ও মসজি, মাদ্রাসা, মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে ২৫ কোটি টাকার অনুদান প্রদান, জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ৫০ শয্যা থেকে ২৫০ শয্যা শহিদ তাজউদ্দিন হাসপাতাল নির্মাণ, এমনকি ৩০ কোটি টাকা ব্যয়ে গাজীপুর নার্সিং কলেজ, ১১ কোটি ৫০ লক্ষ টাকা ব্যায়ে শহীদ আহসান উল­াহ মাষ্টার অডিটোরিয়াম, এবং ৫ কোটি টাকা ব্যায়ে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়াম সংস্কার, রোভার পল­ী ডিগ্রী কলেজ,৪ তলা ভবন, সাড়ে ৫ কোটি ব্যায়ে গাজীপুর পাবলিক লাইব্রেরী,২৮ কোটি টাকা ব্যায়ে গাজীপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ, বি,আর,টি,২ হাজার ৪০ কোটি টাকা ব্যায়ে কাজী- আজিমউদ্দিন বিশ্ববিদ্যালয়ের ২ টি ৪ তলা ভবন নির্মাণসহ আরও অনেক উন্নয়ন রয়েছে। আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল, এম পি, ব্যাপকতর উন্নয়নের কারণেই টঙ্গীর সাধারন জনগণ আবাও তাদের মুল্যবান ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন বলে আমি মনে করি।