গাজীপুরে জাতীয় পার্টির ইউনিয়ন শাখা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধিঃ জাতীয় পার্টির গাজীপুর সদর উপজেলা ভাওয়ালগড় ইউনিয়ন শাখার ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকালে সদর উপজেলার ভবানীপুর বাজারে জাতীয় পার্টির ভাওয়ালগড় ইউনিয়ন কার্যালয়ে আলোচনা ও মতবিনিময় সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটিতে মো. বিল্লাল হোসেনকে সভাপতি এবং আলমগীরকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

সদর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ভাওয়ালগড় ইউনিয়ন জাতীয় পার্টির নবাগত কমিটির সভাপতি মো. বিল্লাল হোসেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. কামরুজ্জামান মণ্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য গাজীপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম ও এসএম কিবরিয়া, গাজীপুর সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জিলাল উদ্দিন জিলাল।

আরও উপস্থিত ছিলেন- জেলা শ্রমিক পার্টির সাংগঠনিক সম্পাদক আলম ভূঁইয়া, জাতীয় মহিলা পার্টির গাজীপুর জেলা শাখার সাধারণ সম্পাদিকা ডলি আক্তার, মির্জাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক কবির হোসেন, গাজীপুর সদর উপজেলার জাতীয় যুবসংহতির সভাপতি আজিজুল হক আকন্দ প্রমুখ।

এ সময় অনুষ্ঠান পরিচালনা করেন ভাওয়ালগড় ইউনিয়ন জাতীয় পার্টির নবাগত কমিটির সাধারণ সম্পাদক শেখ মো. আলমগীর।

এর আগে ভবানীপুর বাজারে ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয় উদ্বোধন করা হয়। পরে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠানে গাজীপুর সদর উপজেলা ভাওয়ালগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।