গাজীপুরে জুয়াড়িদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

গাজীপুরে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীদের হামলায় সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। এ সময় হামলাকারীরা পুলিশের কাছ থেকে আটক দুইজনকে ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন গাজীপুর সিটি করপোরেশনের দিঘীরচালা এলাকার সাইফুল ইসলাম টিটু (২৪), কিশোরগঞ্জের কটিয়াদি থানার গুছিয়াহাটা এলাকার ফরিদ (৪৮) ও একই থানার সাতরধোন এলাকার আলাউদ্দিন (২৮)।

জিএমপির বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, রাতের ডিউটি শেষে আজ শুক্রবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এএসআই আব্দুর রহিম ও কনস্টেবল তৈবুর রহমান থানায় ফিরছিলেন। পথে তারা সংবাদ পান স্থানীয় চান্দনা চৌরাস্তা এলাকার ঊনিশে টাওয়ার ভবন সংলগ্ন সিয়াম পরিবহন বাস সার্ভিসের কাউন্টারে বসে কয়েকজন জুয়া খেলছে ও মাদক বিক্রি করছে। তারা সেখানে অভিযান চালিয়ে দুজনকে আটক করে। তাদের নিয়ে থানার রওনা হলে অন্য জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীদের সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায় এবং মারধর করে। এ সময় তারা পুলিশের কাছ থেকে আটককৃতদের ছিনিয়ে নিয়ে যায়। হামলায় পুলিশের ওই দুই সদস্য আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে। আহত এএসআই আব্দুর রহিমকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মাথায় গুরুতর আহত এএসআই আব্দুর রহিমকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে।