গাজীপুর মহানগর ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের মোতালে হোসেন আহবায়ক;তুহিন যুগ্ন আহবায়ক

এস. এম. মনির হোসেন জীবন \ বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাজীপুর মহানগর ৪৮ নম্বর ওয়ার্ডস্থ যুবলীগের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মো: মোতালেব হোসেনকে আহবায়ক ও মো: জহির হোসাইন ওরফে তুহিনকে যুগ্ন আহবায়ক নির্বাচিত করে ৩৭ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত আহবায়ক কমিটির অন্যান্য আহবায়ক সদস্যরা হলেন- শেখ মো: মাসুদ রানা, মো: আলমগীর হোসেন আলম, মো: মাসুদ রানা মো: শামীম জঙ্গী, মো: পলাশ মাহমুদ, মো: ফয়সাল খান, মো: আবুল কালাম আজাদ, শেখ মো: মাসুদ রানা, মো: আলমগীর হোসেন আলম ও মো: ফয়সাল খান, মো: ইউসুফ আলী, মো: রণি, মো: ইয়াসিন পাঠান সেন্টু, মো: ইয়ানুছ আলী, আশরাফুল ইসলাম, মো: বশির আলী, মো: বশির উদ্দিন, মো: মহসীন। বাকী আহবায়ক সদস্যদের নাম জানা যায়নি।
এদিকে, নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মো: মোতালেব হোসেন ও যুগ্ন আহবায়ক মো: জহির হোসাইন তুহিন ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে নতুন কমিটি ঘোষনা করায় গাজীপুর-২ আসনের সংসদ সদস্য ও প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান আলহাজ মো: জাহিদ আহসান রাসেল (এমপি) শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন।
একই সাথে ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও প্রয়াত শহীদ আহসান উল্লাহ মাস্টারের ¯েœহের ছোট ভাই মো: মতিউর রহমান মতিকে তার টঙ্গীর নোয়াগাঁওস্থ বাসভবনে গিয়ে ফুলেল শুভেচছা জানিয়েছেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাজীপুর মহানগর কমিটির আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ও দলের যুগ্ন আহবায়ক মো: সাইফুল ইসলামকে গাজীপুর মহানগর ৪৮ নম্বর ওয়ার্ডস্থ যুবলীগের নতুন আহবায়ক কমিটির আহবায়ক মো: মোতালেব হোসেন ও যুগ্ন আহবায়ক মো: জহির হোসাইন তুহিন ফুলেল শুভেচছা ও আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে। পরে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এসময় গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মো: মতিউর রহমান মতি নবনির্বাচিত গাজীপুর মহানগর ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মো: মোতালেব হোসেন ও যুগ্ন আহবায়ক মো: জহির হোসাইন তুহিনকে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান।
এছাড়া গাজীপুর মহানগর ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মো: মোতালেব হোসেন ও যুগ্ন আহবায়ক মো: জহির হোসাইন তুহিন যুবলীগের পক্ষ থেকে সকলকে অভিনন্দন, শুভেচছা ও ধন্যবাদ জানিয়েছে।
এদিকে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাজীপুর মহানগর কমিটির আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল ও দলের যুগ্ন আহবায়ক মো: সাইফুল ইসলাম সাক্ষরিত ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের নতুন আহবায়ক কমিটি অনুমোদন করেন । নব গঠিত আহবায়ক কমিটিকে গত ৮ জুলাই ২০১৮ ইং থেকে আগামী ৯০ দিনের মধ্যে পূনাঙ্গ একটি শক্তিশালী ওয়ার্ড কমিটি গঠন করার জন্য দলের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।