গুরুত্বপূর্ণ ম্যাচে ডি মারিয়ার লাল কার্ড !

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে লাল কার্ড দেখেছেন ডি মারিয়া। ম্যানসিটির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে লাল কার্ড দেখেছেন তিনি।ম্যাচের তখন ৬৯ মিনিট। খেলায় পিএসজি ২-০ গোলে পিছিয়ে আছে। এখান থেকে ঘুড়ে দাড়াতে হলে অন্তত ৩ গোল দিতে হত তাদের।

কিন্তু উল্টো ১০ জনের দলে পরিণত হয় দলটি।বল যায় সাইডলাইনের বাইরে। সেখানে থ্রোইং করতে গিয়ে পা দিয়ে ম্যানসিটির ফার্নান্দিনহোর পায়ে আঘাত করেন ডি মারিয়া। রেফারি আর বিলম্ব না করে লাল কার্ড দেখান ডি মারিয়াকে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে পিএসজিকে কোন সুবিধাই করতে দেয়নি ম্যানসিটি। উল্টো তাদের ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পৌছে গেছে সিটিজেনরা।

প্রথম লেগে পিএসজির মাটিতে ম্যানসিটি জিতেছিল ২-১ গোলে। তাই আজকে পিএসজিকে অন্তত ২-০ গোলে জিততে হত। কিন্তু এমন ম্যাচে জয় তো কোন ছাড়, উল্টো ২-০ গোলে হেরেছে তারা। ফলে দুই লেগ মিলিয়ে ৪-১ গোলে এগিয়ে থেকে ফাইনালে উঠেছে ম্যানসিটি।

ম্যানসিটির হয়ে আজকের ম্যাচেও একটি গোল করেন রিয়াদ মাহরেজ। ম্যানসিটির দুটি গোলই করেন তিনি। প্যারিসে দুর্দান্ত এক গোলের পর আজকে দুর্দান্ত পারফর্ম করেন তিনি।ম্যাচের ১১ মিনিটে প্রথম তার গোলেই এগিয়ে যায় ম্যানসিটি। ৬৩ মিনিটে দ্বিতীয় গোলটি করে ব্যবধান দ্বিগুন করেন।

দুই লেগ মিলিয়ে ৩টি গোল আসে তার পা থেকেই।এই ম্যাচে আবার লাল কার্ড দেখেন পিএসজির ডি মারিয়া। ম্যাচের ৬৯ মিনিটে লাল কার্ড দেখেন তিনি। পুরো ম্যাচে পিএসজি মোট ১৪টি শট নিলেও একটিও টার্গেটে ছিল না। হাইলাইটস বলতে কেবল মার্কুইনহোসের একটি হেড গিয়ে পোস্টে প্রতিহত হয়েছিল।