গোপনে বাগদান সারলেন ক্যাটরিনা!

গোপনে বাগদান সেরে ফেললেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এমনই খবরে সরগরম ছিল নেটদুনিয়া। অনেকে আবার তাদের শুভেচ্ছাও জানিয়েছেন।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সত্যিটা জানিয়েছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র।

অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, এমন কোনও ঘটনাই ঘটেনি। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের কোনো বাগদান বা রোকা অনুষ্ঠান হয়নি। আপাতত ‘টাইগার ৩’ সিনেমার প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। শিগগিরিই সালমানের সঙ্গে বিদেশে পাড়ি দেবেন ছবির শুটিং করার জন্য।

সালমান খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেছিলেন ক্যাটরিনা। সেই সময় দুই তারকার অফস্ক্রিন প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু ফের রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক গড়ে ওঠে। সালমানের সঙ্গে ক্যাটরিনার দূরত্বও তৈরি হয়। এদিকে প্রকাশ্যে ভালোবাসার কথা না বললেও রণবীর ও ক্যাটরিনার একান্ত মুহূর্ত মাঝে মধ্যেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ত। তবে সময় ফেরে সে সম্পর্কও ভেঙে যায়। ক্যাটরিনার বান্ধবী আলিয়া ভাটকে মন দিয়ে বসেন রণবীর।

রণবীর সঙ্গে সম্পর্ক ভাঙার পর নাকি ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। কেরিয়ারও তেমন ভালো চলছিল না সেই সময়। ফের হাল ধরেন সালমান খান।

শোনা যায়, সালমানের সাহায্যেই প্রেম ভাঙার শোক থেকে বেরিয়ে আসেন ক্যাটরিনা।

মাঝে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর ভিকি কৌশলের সঙ্গে নৈকট্যের খবর আসে। একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে দু’জনকে।

এমন পরিস্থিতিতেই বুধবার বাগদানপর্ব সারার খবর ছড়িয়ে পড়ে।