ঘাতক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ

জাকির হোসেন :- গোলাপগঞ্জ:-সন্তানকে হত্যার অভিযোগে মো. হানিফ (৫৪) নামের এক ব্যক্তিকে সিলেটের গোলাপগঞ্জ মডেল  থানা এলাকা থেকে তথ্য ও প্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার করেছে পুলিশ। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেন।

মো. হানিফ (৫৪) দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নের মুসলিম পাড়া গ্রামের বাসিন্দা। গত বুধবার রাতে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ মে রাতে উপজেলার নকশী পল্লী রেস্টুরেন্ট-সংলগ্ন এলাকায় শাহিন আলমকে (১৪) বাবা হানিফ মিয়া উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আহত অবস্থায় দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় শাহিনকে। সেখানে ১০ দিন পর চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়। দীঘিনালা থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক প্রেমানন্দ মণ্ডলসহ পুলিশ সদস্যরা সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকা থেকে বুধবার রাতে মো. হানিফকে (৫৪) গ্রেপ্তার করেন।

দীঘিনালা থানার ওসি মুহাম্মদ আলী বলেন, মো. হানিফের বিরুদ্ধে দীঘিনালা থানায় হত্যা মামলা হয়েছে। মামলার পরই পালিয়ে যান তিনি। তথ্য ও প্রযুক্তির সহায়তায় সিলেটের গোলাপগঞ্জ থানা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। হানিফ পলাতক থাকাকালীন একাধিক মোবাইল ও সিম কার্ড পরিবর্তন করেন।