চট্টগ্রাম বন্দর এলাকায় বিবাহের নামে ধর্ষণ

মোঃ আসাদুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধি ঃ চট্টগ্রাম জেলার বন্দর থানাধীন কাষ্টম হাউজ রোড রেলওয়ে ট্রেনিং একাডেমী রোড নং-০৭, বøক নং-১২, বাসায় গত ২৫ মার্চ, ২০১৯ইং তারিখ সকাল ১০ ঘটিকার সময় বদিউল আলম কর্তৃক একটি মেয়ে সাথী আক্তার এর ইচ্ছার বিরুদ্ধে এ ধর্ষণ এর ঘটনা ঘটে।
বিবরণে প্রকাশ অভিযোগকারী সাথী আক্তার লিখিত অভিযোগে জানান উক্ত বদিউল আলম এর সাথে মোবাইল এ রং নাম্বারে পরিচয় হয়। এবং বিভিন্ন সময় আমাকে বিবাহের প্রস্তাব দিলে ঘটনার দিন উক্ত বদিউল আলমের সাথে দেখা করিতে বলিলে আমি ১৫/০৩/২০১৯ইং তারিখ অলংকার নামক এক স্থানে আসিলে বদিউল আলমের সাথে দেখা হলে তাকে জিজ্ঞাসা করি আপনি কি বদিউল আলম তখন তিনি বলে না আমি বদিউল আলম এর বাবা ছেলে জরুরী কাজে শহরে আছে।

আমার সাথে চলো। এর পর আমি তার কথা মোতাবেক উক্ত ঠিকানার বাসায় প্রবেশ করার সাথে সাথে হিং¯্র বাঘের মতো ঝাপিয়ে পড়লো এবং আমার ইচ্ছার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হন এবং সতীর্থ নষ্ট করেন। আমি মান সম্মানের ভয়ে স্থানীয় কাউকে কিছু না বলে সেখান থেকে চলে যাই। এর পর প্রায় সময় ফোনে যোগাযোগ করতে বলে। দেখা না করলে প্রাণনাশের হুমকি দিচ্ছে। তাই নিরুপায় হয়ে সাংবাদিক সংগঠনের সভাপতির নিকট লিখিতভাবে বিস্তারিত জানালে তিনি বিষয়টি সরেজমিনে অনুসন্ধানের জন্য সংগঠনের সহ-সভাপতির নিকট প্রেরণ করিলে তিনি বদিউল আলমের বাসায় গিয়া তাহাকে না পেয়ে মোবাইলে যোগাযোগ করা হলে বদিউল অলম জানায় আমার টাকা আছে আমি ধর্ষণ করে তাকে কিছু টাকা দিয়েছি এ বিষয় আমাকে ফোন করবেন না। তারপরও সরাসরি যোগাযোগ করার চেষ্টা করলে বদিউল আলম ফোন গ্রহণ না করে কেটে দিচ্ছে।