চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনোনীত হলেন সাংসদ ইউসুফ আবদুল্লাহ হারুন

ওসমান গনি সরকার, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিাঃ বাংলাদেশের অন্যতম সেরা বিদ্যাপীঠ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত হয়েছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সাংসদ আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ। সিনিয়র সহকারী সচিব মোঃ মাহবুব জামিল স্বাক্ষরিত এক স্মারক পত্রের মাধ্যমে ৫ জন জাতীয় সংসদ সদস্যকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হিসেবে মনোনীত করা হয় ।
মনোনীত সিনেট সদস্যরা হলেন চট্টগ্রাম-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সাংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, চট্টগ্রাম-৩ আসনের সাংসদ মাহফুজুর রহমান, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ মোঃ নজরুল ইসলাম চৌধুরী ও সংরক্ষিত মহিলা আসন হতে নির্বাচিত সাংসদ বেগম ওয়াসিকা আয়শা খান।
কুমিল্লা-৩  মুরাদনগর আসন হতে নির্বাচিত এমপি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বিশ্ববিদ্যালয়ের সিনেটর নির্বাচিত হওয়ায় মুরাদনগরের বিভিন্ন স্তরের মানুষ আনন্দ প্রকাশ করেছে। তারা এটিকে মুরাদনগরের গর্বের বিষয় হিসাবে প্রকাশ করেছে। এই নিয়ে মুরাদনগরের বিভিন্ন স্তরের আওয়ামী নেতাকর্মী ও সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে এমপি মহোদয়কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।