চরফ্যাশনের আমিনাবাদে বিদ্রোহী প্রার্থীর আনারস মার্কার গণজোয়ার

তরিকুল ইসলাম হৃদয়, চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশনে তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, আমিনাবাদে বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান মিঠু’র আনারস মার্কার গণজোয়ার দেখা গিয়েছে। আমিনাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জামাল উদ্দিন (নৌকা),সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান মিঠু (আনারস) ও আনোয়ার হোসেন (ঘোড়া) প্রতীক নিয়ে নির্বাচন করবেন ।

এদিকে আমিনাবাদে বর্তমান চেয়ারম্যান জামাল উদ্দিনের বিগত দিনের কার্যকলাপে জনমনে দেখা দিয়েছে তুচ্ছ, অনিশ্চয়তা এবং আস্থাহীনতার অভাব। এদিকে সাইদুর রহমান মিঠু জানান, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জামাল আমিনাবাদের জনগণের মধ্যে মিথ্যা গুজব ছড়াচ্ছে। তিনি জানান, আমার নাকি ২০ শতাংশ ভোটও নেই এই ধরনের মিথ্যা গুজব ছড়াচ্ছে জনমনে,সাইদুর রহমান মিঠু অভিযোগ করেন, জামাল এই ইউনিয়নে বিগত ৫ বছর জন্ম নিবন্ধন কার্ড বাণিজ্য, বাসা বাড়ির ট্যাক্স বাণিজ্য, থেকে শুরু করে গরিব-দুঃখী বিভিন্ন মানুষের বিচার সালিশের নামে দুই পক্ষের মধ্যে মামলা-মোকদ্দমার মাধ্যমে সাধারণ মানুষকে হয়রানির মধ্য দিয়ে অনেক ফ্যামিলিকে নিঃস্ব করে দিয়েছেন। এবং বিগত পাঁচ বছরের এই অবৈধ ইনকামের টাকা দিয়ে ভোলার নেতা একপক্ষের সাথে টাকা বাণিজ্যের মাধ্যমে দলীয় প্রতীক ক্রয় করে এনেছেন। এর কারণ এলাকায় তার কোনো জনসমর্থন নেই। আর জনগণের মধ্যে গুজব ছড়াচ্ছে, তাকে নাকি জ্যাকব ভাই নৌকা এনে দিয়েছে।

এই ধরনের ভুল ভ্রান্তি মানুষকে বুঝিয়ে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিচার সালিশের নামে এলাকায় অনেক মুরুব্বীকে অন্যায়-অত্যাচার অপদস্থ বেজ্জতি করেছে, সাদা দাড়িওয়ালা ব্যক্তিকে পর্যন্ত হাট-বাজারে প্রকাশ্যে জনসম্মুখে  কান ধরায়ে উঠবস করানোর নজির ও রয়েছে। পরিশেষে তিনি তার নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ভাইয়ের জন্য দোয়া চেয়ে, জ্যাকব ভাইয়ের মায়ের জন্য দোয়া চেয়ে, এলাকাবাসী যারা ইতিমধ্যে মারা গেছে তাদের জন্য দোয়া চেয়ে, তার নিজের জন্য দোয়া চেয়ে ২৯শে ডিসেম্বর আনারস মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করার আশাবাদ ব্যক্ত করেছেন।

এ সময় ৯নং ওয়ার্ড শিকদার বাড়ির উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, আমিনাবাদের কৃতি সন্তান মোহাম্মদ তুহিন প্রভাষক ফাতেমা মতিন মহিলা কলেজ, নিজাম উদ্দিন মৌলিন শিকদার সাংগঠনিক সম্পাদক আমিনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, মোহাম্মদ হাসান সাধারণ সম্পাদক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, মোঃ আমিনুল ইসলাম নিরব সহ-সভাপতি আমিনাবাদ ইউনিয়ন যুবলীগ ও সদস্য উপজেলা যুবলীগ, নাসিম মেম্বার সাংগঠনিক সম্পাদক উপজেলা শ্রমিকলীগ, আহসান পাটোয়ারী সাধারণ সম্পাদক ৪নং ওয়ার্ড আমিনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, সাইফুল ইসলাম সভাপতি ৯নং ওয়ার্ড আমিনাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ জাফর উল্লাহ যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনাবাদ ইউনিয়ন যুবলীগ সহ আরো প্রমুখ ব্যক্তিবর্গ।