চাঁপাইনবাবগঞ্জ মৃত্যুর ৯৮ দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন

আজিম উদ্দিন, চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় মৃত্যুর ৯৮ দিন পর কবর থেকে এক ব্যক্তির মরদেহ উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে এই মরদেহ উত্তোলন করা হয় বলে গোমস্তাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার উপজেলার রহনপুর পৌর এলাকার বহিপাড়ার একটি গোরস্থান থেকে মরদেহটি উত্তোলন করা হয়।

মরদেহ উত্তোলনের সময় গোমস্তাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ইসমাইল হোসেন লিংকন, মামলার তদন্তকারী কর্মকর্তা রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আবুল হাশেম খন্দকার, মামলার বাদী স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: রহনপুর পৌর এলাকার বহিপাড়ার মো. সমসের আলী চলতি বছরের ১৮ আগস্ট শুক্রবার নিজ বাড়িতে মারা যান। কিন্তু কিভাবে তিনি মারা যান এনিয়ে তার স্ত্রী জেসমিন বেগম আদালতে অভিযোগ দায়ের করলে ওই মাসের ২৬ আগস্ট শনিবার গোমস্তাপুর থানা অভিযোগটি মামলা হিসেবে গন্য করে। পরে বাদীর আবেদনের প্রেক্ষিত আদালত চলতি বছরের সেপ্টেম্বর সোমবার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।