চার জেলার ৯ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

ডেস্ক রিপোর্ট : উচ্চ আদালতের নির্দেশে জেলা পরিষদ নির্বাচনে চার জেলার ৯ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

সংশ্লিষ্ট জেলার রিটার্নিং কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। নিজস্ব প্রতিবেতক ও জেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

নোয়াখালী : নোয়াখালীর তিনটি কেন্দ্রে  ভোট গ্রহণ স্থগিত করেছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা। এগুলো হলো- সেনবাগ উপজেলার ৪ নম্বর ওয়ার্ডের কানকিরহাট বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র, সোনাইমুড়ি উপজেলার ২ নম্বর ওয়ার্ডের জয়াগ মহাবিদ্যালয় কেন্দ্র ও বেগমগঞ্জ উপজেলার ৬ নম্বর ওয়ার্ডের কেবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

সাতক্ষীরা : হাইকোর্টের নির্দেশনায় সাতক্ষীরায় তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রগুলো হলো দেবহাটা উপজেলার খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ কেন্দ্র, শ্যামনগর উপজেলা পরিষদ হলরুম কেন্দ্র ও পাটকেলঘাটা হারুণ-উর-রশীদ কলেজ কেন্দ্র। এসব কেন্দ্রে ভোটার সংখ্যা যথাক্রমে ৭৭ জন, ৬৫ জন ও ৬৫ জন।

কুড়িগ্রাম : উচ্চ আদালতের আদেশে কুড়িগ্রামের ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছেন জেলা রিটার্নিং অফিসার। এই উপজেলায় সদ্য নির্বাচিত জনপ্রতিনিধিরা ভোটার হতে না পারায় তারা উচ্চ আদালতে রিট করেন।

গাইবান্ধা: গাইবান্ধায় দুটি কেন্দ্রে  সাধারণ সদস্য পদে (পুরুষ) ভোট গ্রহণ স্থগিত রয়েছে। এ দুটি হলো গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় (১০ নম্বর ওয়ার্ড) ও সাদুল্যাপুর উপজেলার কান্তনগর বিণয় ভূষণ উচ্চ বিদ্যালয় (৮ নং ওয়ার্ড) ভোট কেন্দ্র।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আব্দুস সামাদ জানান, দুটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি দুটি কেন্দ্রে পাঠানো হয়েছে।