চার নভেম্বর থেকে  শুরু বাংলাদেশ-ভারত ইন্টারন্যাশনাল গোল্ডকাপ টুর্নামেন্ট’ 

আল-আমিন, নীলফামারীঃ চার নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল গোল্ডকাপ টুর্নামেন্ট। এরই মধ্যে নীলফামারী জেলা শহরের শহীদ মিনার প্রাঙ্গণে জাকজমক পুর্ণভাবে এই টুর্নামেন্টের থিম সং এর লাউঞ্চিং হয়েছে।
থিম সং এর লাউঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ এর চেয়ারম্যান শুভাসিস সমাদ্দার, এফসি উত্তরবঙ্গ ক্লাবের প্রতিষ্ঠাতা মিনহাজুল ইসলাম মিনহাজ ও বর্তমান সভাপতি আজিজুর রহমান দুলু, জাতীয় ধারা ভাষ্যকার কুমার কল্যান মন্ডল । অনুষ্ঠানে তরুণ তরুণী, ক্রীড়া সংগঠক ও হাজারো ফুটবল প্রেমি মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ হোসেন।  থিম সংটি ভারতের প্রসিদ্ধ গায়ক অমিত মিত্রার মিউজিক কম্পজিশনে তৈরি করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ এর চেয়ারম্যান শুভাসিস সমাদ্দার চার নভেম্বর উদ্বোধনী ম্যাচ পঞ্চগড় জেলা স্টেডিয়ামে এবং ফাইনাল ম্যাচ নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আয়োজনের ঘোষণা দেন।  থিম সং উদ্বোধণ শেষে ভারতকে স্বাগত জানিয়ে একটি আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
প্রসঙ্গত, এফসি উত্তর বঙ্গ ক্লাব এবং সেন্টার ফর বাংলাদেশ ইন্ডিয়া ফ্রেন্ডশিপ এর যৌথ উদ্যোগে এই টুর্নামেন্ট শুরু হচ্ছে। টুর্নামেন্টে বাংলাদেশ ও ভারতের ৮ টি ক্লাব অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী ক্লাবগুলো হলো এফসি উত্তরবঙ্গ,বাংলাদেশ।ইউনাইটেড সিকিম ফুটবল ক্লাব,সিকিম,ভারত।কাঞ্চনজঙ্ঘা ফুটবল ক্লাব, পশ্চিমবঙ্গ,ভারত। শিলিগুড়ি এফসি,ভারত। কীর্তনখোলা এফসি,বরিশাল,বাংলাদেশ। এফসি উত্তরবঙ্গ ইয়ুথ টিম,বাংলাদেশ। জর্জিয়ান ইউনাইটেড এফসি,কালিম্পং, দার্জিলিং,ভারত। জয়গাঁও ফুটবল ক্লাব,আলিপুর দুয়ার,ভারত।