চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই

জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন সরদার (৫০) নামের এক চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানের অনিক কম্পোজিটের সামনে এ ঘটনা ঘটে।

স্বপন সরদার মাদারীপুর জেলার কালকিনি থানার হযরত কয়রিয়া ইউনিয়নের ঈদগাহ এলাকার রাজ্জাক সরদারের ছেলে।

মৃতের বড় ছেলে নাজমুল ইসলাম জানান, তারা পরিবার নিয়ে বিশ বছর যাবত গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ বউবাজার এলাকায় বসবাস করে আসছেন। তার বাবা বউবাজার এলাকা থেকে গাউছিয়া পর্যন্ত প্রতিদিন অটোরিকশা চালাতেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে একজন ব্যক্তি তার বাবার ফোনে ফোন করে ভাড়ায় ডেকে নিয়ে যান। নির্দিষ্ট সময়ে বাড়িতে না আসলে তারা পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার বাবার সন্ধান পাননি। পরে রোববার ভোর সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে তার বাবার লাশ পড়ে আছে এমন খবর পান তারা।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে স্বপন সরদার (৫০) নামের এক অটোরিকশাচালকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের যেকোনো সময় অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে লাশটি এখানে ফেলে যায়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।