চালবাজ শাকিব শুভশ্রীর রাজকুমার (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান দেশের গণ্ডি পেরিয়ে এখন কলকাতার সিনেমায় নিয়মিত কাজ করচ্ছেন। সম্প্রতি ‘চালবাজ’ নামের কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী শুভশ্রী। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। পয়লা বৈশাখে সিনেমাটি ওপার বাংলায় মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে ‘প্রজাপতি মন’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

‘প্রজাপতি মন’ নামের এ গানে ঠোঁট মিলিয়েছেন শাকিব খান ও শুভশ্রী। গানের কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। স্যাভির সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন মধুশ্রী ভট্টাচার্য। পারিবারিক উৎসবের আবহে গানটি ধারণ করা হয়েছে। আর এতে শাকিবকে কল্পনার রাজকুমার হিসেবে বর্ণনা করেন শুভশ্রী।

এর আগে সিনেমাটির ট্রেইলার ও দুটি গান প্রকাশ করা হয়। ওপার বাংলার এসকে মুভিজের ব্যানারে ‘চালবাজ’ নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। সিনেমাটি প্রথমে যৌথ প্রযোজনার সিনেমা বলা হলেও যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি অসঙ্গতি দেখিয়ে চিত্রনাট্য অনুমোদন দেয়নি। এরপর এটি ওপার বাংলার সিনেমা হিসেবে নির্মিত হয়েছে। ভারতের দক্ষিণী সিনেমার রিমেক এটি। আগামী এপ্রিলে সিনেমাটি ভারতে মুক্তি পাবে। পরবর্তী সময়ে সাফাটা চুক্তির মাধ্যমে বাংলাদেশেও মুক্তি দেয়ার কথা শোনা যাচ্ছে।

শাকিব খান-শুভশ্রী ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন সুব্রত, রেবেকা, আশিষ বিদ্যার্থীসহ অনকে। এর দৃশ্যায়ন হয়েছে যুক্তরাজ্য ও ভারতে।

দেখুন: ‘প্রজাপতি মন’ গানটি