চুয়াডাঙ্গায় ডায়মন্ড ওয়ার্ল্ডের শোরুম উদ্বোধন

জুয়েলারী খাতে দেশের প্রথম আইএসও সনদ পাওয়া জনপ্রিয় জুয়েলারী কোম্পানী ডায়মন্ড ওয়ার্ল্ডের এটা ২৫তম শোরুম চুয়াডাঙ্গা জেলার ডায়মন্ড ওয়ার্ল্ডের স্থায়ী শোরুমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা সদর থানা মার্কেটে স্থায়ী শোরুমের উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা

কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, বিশ্বমানের অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্যই তার নিজ জেলায় এ প্রতিষ্ঠানের স্থায়ী শোরুমের উদ্বোধন করা হলো। এছাড়াও আরো কয়েকটি জেলায় শোরুম তৈরির কাজ অব্যাহত রয়েছে।

নতুন শোরুম উদ্বোধনের দিনটি স্মরণীয় করে রাখতে অলংকার প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি ৩১ অক্টোবর পর্যন্ত ডায়মন্ড অলংকারের ওপর ২৫% ও স্বর্ণালংকারের ওপর ৫০% মূল্য ছাড় দেবে।

উদ্বোধনী দিনে প্রথম ১০০ জন ক্রেতা শর্তসাপেক্ষে পাবেন বিনামূল্যে ডায়মন্ড অলংকার। বাড়তি আয়োজন হিসাবে রাখা হয়েছে র‌্যাফেল ড্র।

শোরুম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা শিল্প ও বণিক সমিতির সভাপতি ইয়াকুব হোসেন মালিক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী শাহেদুজ্জামান টরিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।