চুয়াডাঙ্গায় বিজিবির সোর্সকে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় হযরত আলী (৫৫) নামে বিজিবির এক সোর্সকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামে এ গুলির ঘটনা ঘটে। রাত পৌনে ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের মৃত রহিছ উদ্দিনের ছেলে।

নিহতের ছেলে তৌফিক হোসেনের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বিকট শব্দে তার ঘুম ভাঙে। পরে পাশের কক্ষে তার পিতার গোঙ্গানির শব্দ শুনতে পান। সেখানে গিয়ে দেখেন তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঘরের জানালা খোলা থাকায় সেখান দিয়ে গুলি করে দুর্বৃত্তরা।

তৌফিক বলেন, তার পিতা বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি-৬) সোর্স হিসেবে কাজ করতেন। সীমান্ত এলাকার চোরাকারবারিরা তার পিতাকে হত্যা করে থাকতে পারে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, রাত ১টা ২০ মিনিটের দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আনা হয় ওই বৃদ্ধকে। তার মাথায় গুলি করা হয়েছে। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, ঘুমন্ত অবস্থায় ঘরের জানালা দিয়ে হয়রত আলীকে গুলি করে দুর্বৃত্তরা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। তিনি বিজিবির সোর্স ছিলেন।