চেতনায় মুজিব পরিষদের শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ

ভোলা প্রতিবেদকঃ চেতনায় মুজিব পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন মোল্লা ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রোল বিডির উদ্যোগে ও সিপি ইনভেস্টিগেশন লিঃ এর চেয়ারম্যান এবং চেতনায় মুজিব পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমানের অর্থায়নে চেতনায় মুজিব পরিষদের শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ মে) সকালে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাস ইউনিয়নে এ বস্ত্র বিতরণ করে।

চেতনায় মুজিব পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন মোল্লা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেভাবে সাধারণ মানুষের পাশে ছিলেন আমরা সেভাবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে আজ বাংলাদেশেকে বিশ্বে উঁচু স্থানে নিয়ে গেছেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী অনলাইনে যুক্ত হয়ে বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পথ অনুসরণ করাই আমাদের মূল লক্ষ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেল এ রূপ দিয়েছেন। এসময় তিনি আরো বলেন; আমার মায়ের জন্য সকলের কাছে দোয়া চাই, আমি দুনিয়া থেকে বিদায় নেওয়া সকল বাবা-মা ভাই-বোন, আত্মীয়-স্বজন যার যে কবরে শায়িত আছেন সকলের জন্য দোয়া চাই। আমি মহান রাব্বুল আলামিন কাছে শুকরিয়া আদায় করি আল্লাহ্‌ যেন এভাবে আমাকে মানুষের সেবা করার তৌফিক দান করেন।

এসময় উপস্থিত সকলে দোয়া ও মোনাজাত করেন কবরবাসীর জন্য।