চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বাড়িতে ভাংচুর

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট আসাদোজ্জামানের চার সমর্থকের বাড়িতে হামলা, গুলি ও ভাংচুর করা হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

আসাদোজ্জামান সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতিতে সংবাদ সম্মেলন করে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়াকে হামলা-ভাংচুরের জন্য দায়ী করেছেন।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী পরাজয়ের আশংকায় সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন। ভোটারদের মধ্যে কালো টাকা বিতরণসহ প্রকাশ্যে ভোট দিতে হবে বলে হুমকি দিচ্ছেন।

তিনি আরো বলেন, ‘পরাজয় এড়াতে অ্যাডভোকেট আসাদউল্লাহ, হাজী আবদুস ছাত্তার, নাসির উদ্দিন খানের বাড়িতে ও লোকমান হোসেনের দোকানে ভাংচুর করা হয়েছে।’

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

আব্দুল মতিন ভূঁইয়া অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমি রাজনৈতিক পরিবারের ছেলে। রাজনীতিতে আমি আসাদোজ্জামানের অনেক আগেই এসেছি। আমার জনপ্রিয়তায় এবং বিজয় নিশ্চিত ভেবে তিনি এ সব বিভ্রান্তি ছড়াচ্ছেন।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আইয়ুব খান, প্রাক্তন সহ-সভাপতি অ্যাডভোকেট এস এ হাদী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আমজাদ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।