চৌগাছা উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে

আব্দুল আলীম, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য ডাঃ নাসির উদ্দিন। এ সময় তিনি বলেন,

সরকারি বরাদ্দ যাদের জন্য দেয়া হবে, তারা যেন সেই বরাদ্দ পান। তিনি বলেন, স্থিতিশীল পরিবেশের মধ্যেই দেশে উন্নয়ন সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বহুবিধ পরিকল্পনা হাতে নিয়েছেন। তাঁর পরিকল্পনার মধ্যে বেশ কিছু মেগা প্রকল্প রয়েছে।

এছাড়া তৃর্ণমূল পর্যায় শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামোসহ অর্থনৈতিক উন্নয়নে কাজ করার মহা পরিকল্পনা গ্রহণ করেছেন। এইসব উন্নয়ন তরান্বিত করার জন্য আইন শৃংখলা বজায় রাখা প্রয়োজন।
কেউ বা কোন গোষ্ঠি যাতে উন্নয়নকে বাঁধাগ্রস্ত না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সন্ত্রাস, মাদক, চোরাচালান অপরাধ নিয়ন্ত্রণ করতে হবে।

তিনি বলেন দুটি উপজেলাকে রোল মডেল তৈরি করতে চাই। এ জন্য সকলের সহযোগিতা দরকার। সভায় উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সমন্বয় সভার উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিনা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, আওয়ামী লীগ নেতা শাহীন সর্দার, ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, তবিবর রহমান খান, জয়নাল আবেদীন মুকুল, শেখ আনোয়ার হোসেন, ইব্রাহিম খলিল বাদল, মাসুদুল হাসান, আতাউর রহমান লাল, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী প্রমূখ।

সংসদ সদস্য ডাঃ নাসির উদ্দিন আরো বলেন, শিক্ষক নিয়োগে আপনারা টাকা নিবেন না। এলাকার বাওড়গুলো অনেকে দখল করে আছেন। এগুলো চলবে না। জেলে থাকলে তারা এগুলো দেখভাল করবেন। আর না থাকলে সমন্বয় কমিটির মাধ্যমে পরিচালিত হবে।