ছাত্রলীগের সভাপতিসহ দুই জনকে পিটিয়ে আহত করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি মো. জসিমউদ্দিন ও তার দুই সহযোগীকে বেদম পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর পোর্ট রোড ইলিশ মোকামে তাদের ওপর হামলা করে পিটিয়ে আহত করা হয়। হামলায় আহত তিনজনই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত ছাত্রলীগ সভাপতি মো. জসিমউদ্দিন জানান, কয়েকটি ইলিশ মাছ কিনতে মোটর সাইকেলে করে দুই সহযোগীকে নিয়ে দুপুর ১২টার দিকে ইলিশ মোকামে যান। মাছ কিনে ফেরার সময় মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নীরব হোসেন টুটুল এবং উঠতি ক্যাডার রইস আহম্মেদ মান্নার নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালায়।

এ সময় জসিম ও তার দুই সহযোগী ছাত্রলীগ কর্মী হাসান ও প্রিন্সকে বেদম মারধর করে তারা। এক পর্যায়ে তারা দৌঁড়ে পালিয়ে আত্মরক্ষা করেন। এ ঘটনায় থানায় মামলা করার কথা জানিয়েছেন আহত জসিম।

অভিযোগ অস্বীকার করে মহানগর আওয়ামী লীগ নেতা নীরব হোসেন টুটুল বলেন, জসিমের অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন এবং মিথ্যা। জসিমের সঙ্গে তার (টুটুল) দেখাই হয়নি, হামলা তো দূরের কথা। জসিম অপপ্রচার ছড়াচ্ছে বলে অভিযোগ করেন টুটুল।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, ‘মোবাইল ফোনে ছাত্রলীগ নেতা জসিম তার উপর হামলার অভিযোগ করেছেন। খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তেমন কিছুই পায়নি। তবে জসিমের ছেলেদের দলীয় প্রতিপক্ষ একটু ধাক্কাটাক্কা দিয়েছে বলে পুলিশের তদন্তে পাওয়া গেছে।’

এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।