ছেলে বন্ধুকে দেখার জন্য তরুণীর মন উথাল-পাথাল

আন্তর্জাতিক ডেস্ক : ছেলে বন্ধুকে দেখার জন্য তরুণীর মন উথাল-পাথাল করছিল কয়েকদিন ধরে। বন্ধুর অবস্থান নিউইয়র্কের ব্রুকলিন। তরুণীর বসবাস ভার্জিনিয়ার উইলিয়ামসবার্গ।

শেষমেষ থাকতে না পেরে টেলিফোনে এক উবার চালকের সঙ্গে যোগাযোগ করেন ১৯ বছরের ওই তরুণী। এরপর তারা রওয়ানা দেন ভার্জিনিয়া থেকে। উবার চালক জানিস রজার্স টানা প্রায় আট ঘন্টা চলার পর তরুণীকে নিয়ে ব্রুকলিনে পৌঁছান।

৬৪ বছর বয়স্কা রজার্স জানান, ৩৯৭ মাইল পথ পাড়ি দিয়েছেন তিনি ব্রুকলিনে যেতে। তার মতে এটিই বিশ্বের দীর্ঘতম উবার যাত্রা। কোন উবার চালক এর আগে এক যাত্রায় এত দীর্ঘপথ পাড়ি দেয়নি।

রজার্সকে উদ্ধৃত করে নিউইয়র্ক পোস্ট জানায়, আট ঘণ্টার এই যাত্রায় পথে তেল নেওয়া ছাড়া তিনি একবারও থামেননি। এমনকি টয়লেটও করেননি তিনি।

রজার্স বলেন ব্রুকলিনে পৌঁছার পর ছেলে বন্ধুকে দেখে তরণীকে মোটেও উৎফুল্লত হতে দেখিনি। তাকে বেশ ক্লান্ত দেখাচ্ছিল। পুরো পথে তরুণী ঘুমিয়ে কাটিয়েছে।

তরুণীকে পৌঁছে দিয়ে রজার্স আবার ভার্জিনিয়ায় ফিরে আসেন। অর্থাৎ যাওয়া আসায় তিনি মোট এক টানা সাড়ে ১৫ ঘন্টা গাড়ি চালিয়েছেন। একটু ঘুম বা বিশ্রামও নেননি তিনি। তরুণীর কাছ থেকে ভাড়া বাবদ ২৯৪ দশমিক ০৯ ডলার নিয়েছেন উবার চালক।

রজার্স বলেন সাধারণত উবার চালকরা দৈনিক গড়ে প্রায় সাড়ে ৫ মাইল গাড়ি চালিয়ে থাকেন। কিন্তু তিনি সেদিন যা করেছেন এককথায় তা অভাবনীয়।  তার কোন সমস্যা হয়নি এতে। রজার্সের ভাষ্য একে তিনি অ্যাডভেঞ্চার হিসেবে নিয়েছেন।