জিয়াউর রহমান ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছেন: হানিফ

জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করেছেন বলে মন্তব্য করেছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এই মন্তব্য করেন।

হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে হানিফ বলেন, ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ বিএনপি এই স্লোগান দিয়ে প্রমাণ করেছে- বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিলেন জিয়াউর রহমান। আমরা এই স্লোগের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছি। শেখ হাসিনার নেতৃত্বে এসব পাকিস্তানি প্রেতাত্মাদের প্রতিহত করা হবে। বিএনপি এ দেশের উন্নতি চায় না, তারা স্বাধীনতাবিরোধী। বিএনপি জামায়াতের আদর্শ হচ্ছে পাকিস্তান।

আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি দেশের কোনো উন্নতি করতে পারেনি। তারা মানুষ হত্যা ও দুর্নীতি করেছে। অথচ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, বিশ্ব নেতারা এখন শেখ হাসিনার দক্ষতা ও বিচক্ষণতার ম্যাজিকে অবাক। বিএনপির আমলে দেশে ভয়াবহ লোডশেডিং ছিল, মানুষের ঘরে বিদ্যুৎ ছিল না, এখন সারাদেশে বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। অর্থনৈতিক উন্নতির কারণে রিজার্ভ বেড়েছে, মানুষের আয় বেড়েছে।