ঝিনাইদহে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ আগস্ট) সকালে ঝিনাইদহ সদর ও মহেশপুর উপজেলায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৪ আগস্ট) সকালে মহেশপুর উপজেলার চড়কতলা এলাকায় ট্রাকচাপায় দেবদাস মন্ডল (৩৫) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছেন।

নিহত দেবদাস মন্ডল সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মন্ডলের ছেলে।

মহেশপুর থানার এএসআই হাবিব জানান, সকাল ৬টার দিকে মহেশপুর শহর থেকে ব্র্যাক কর্মী দেবদাস মন্ডল মোটরসাইকেলে করে চড়ক তলার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেল টিকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় দেবদাস মন্ডল রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাজমুল হোসেন জানান, সকালে ওই ব্যক্তিকে আনা হয়েছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল বলে আমরা ধারণা করছি।

এদিকে ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজারে বাসের ধাক্কায় ফজলু মোল্লা (৫০) নামের এক দিনমজুর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে গান্না বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলু মোল্লা কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্লার ছেলে।

স্থানীয় এক ব্যবসায়ী জানান, সকালে কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রাম কয়েকজন দিনমজুর আলমসাধু যোগে কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথে গান্না বাজারের পূর্বপাশে পৌঁছালে মেহেরপুর থেকে খুলনাগামী আর এ পরিবহনের একটি বাস পিছন দিক থেকে আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ফজলু মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরও চারজন। তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।