টঙ্গীতে আউট সোর্সিয়ের হামলায় সংবাদিক আহত

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহকালে আনন্দ টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি শাকিলের উপর হামলা চালিয়েছে ওই হাসপাতালের আউট সোর্সিং কথিত ভারপ্রাপ্ত ওয়ার্ড মাস্টার তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা। এসময় সাংবাদিকের ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা।

মঙ্গলবার দুপুরে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার কক্ষে এঘটনা ঘটে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের (আরএমও) কক্ষে একটি রিপোর্টের বিষয়ে বক্তব্য নিতে তার অনুমতি সাপেক্ষে কক্ষে প্রবেশ করেন সাংবাদিক শাকিল। ওই সময় আরএমও তাকে বসতে বললেও ওই কক্ষে অবস্থান করা হাসপাতালের আউট সোর্সিং কথিত ভারপ্রাপ্ত ওয়ার্ড মাস্টার তৌহিদুল ইসলাম হৃদয় ও তার সহযোগীরা সাংবাদিককে বের হয়ে যেতে বলেন। এনিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও বাকবিতন্ডার একপর্যায়ে হৃদয় সাংবাদিক শাকিলকে এলোপাথারি মারধর করে তার সাথে থাকা ক্যামেরা ও নগদ টাকা ছিনিয়ে নেয় তারা। হামলায় আহত শাকিলকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি আমি শুনেছি। আরএমওকে দায়িত্ব দিয়েছি বিষয়টি দেখার জন্য।