টঙ্গীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

সড়ক দুর্ঘটনা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ট্রেনের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার এক শিশু যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪জন। মঙ্গলবার সকালে মধুমিতা রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরে আলম নোমান (৮) প গড় জেলার আটোয়ারী থানার যাদবপাটি সরকার পাড়া গ্রামের তরিকুল ইসলামের ছেলে। আহতরা হলেন- মফিজুল ইসলাম (৩০), আব্দুল হাকিম (৩০) ও নাজমুল ইসলাম (১৬)। তাদের সবাই স্থানীয় পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা। আহত অপর একজন পুরুষ ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি। আহতদের সকলকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ এসআই নূর মোহাম্মদ খান জানান, সকাল পৌনে ৬টায় মধুমিতা রেল ক্রসিংয়ের ওপর দিয়ে একটি অটোরিকশা মধুমিতা থেকে বিসিক মদিনাপাড়ার দিকে যাচ্ছিলো। এসময় ঢাকা থেকে জয়দেবপুরগামী তুরাগ ট্রেনের ইঞ্জিনের সাথে সজোরে ধাক্কা লেগে অটোরিকশাটি দুমড়ে-মুচরে গিয়ে যাত্রী ও চালক সকলেই ছিটকে পড়েন। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে নুরে আলম নোমান ঘটনাস্থলেই মারা যান। আশপাশের লোকজন গুরুতর আহত বাকী ৪ জনকে উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সকলকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় সংশ্ল্ষ্টি থানায় আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।