টঙ্গীতে বিপুল পরিমান হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

অমল ঘোষ, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমান হেরোইনসহ মোশারফ (২৬) ও তরিকুল ইসলাম (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। বুধবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডিএল ভবনের সামনে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন, ১ টি ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৩শ’ টাকা জদ্ধ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের লক্ষীপুর জামাদারপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মোশারফ এবং লক্ষীপুর খানসাহেব পাড়া গ্রামের মৃত রেজাউল খানের ছেলে তরিকুল ইসলাম।

র‌্যাব-১ জানান, হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ হতে গাজীপুর হয়ে রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ ফেব্রæয়ারি) রাত ৮ টার দিকে র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গাজীপুর টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে সিডিএল ভবনের সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন, ১ টি ট্রাক, ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৩শ’ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের টঙ্গী পূর্ব থানায় সোপর্দ করা হলে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।