টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতী‌কের অফিসে হামলা, আহত তিন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে গাজীপুর ২ আস‌নের স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অফিসে কেন্দ্র কমিটি গঠন করার সময় নৌকা প্রতীকের নেতা কর্মীরা হামলা চালিয়ে ৩ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় স্থানীয় স্টেশনরোড মা‌ছিমপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্র জানায়, গাজীপুর সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেনের বাসার নীচতলার অফিস কক্ষে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন নির্বাচনী ক‌মি‌টি গঠন নি‌য়ে আলাপ আ‌লোচনা চলছিল। এসময় টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরবসহ ১০/১২ ছাত্রলীগের কর্মী অতর্কিতে হামলা চালায়। এসময় ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক কাইয়ুম মাস্টার, সাবেক ছাত্রলীগ নেতা রিপন‌ হোসেন ও রফিককে মারধর ক‌রে। আহতদের মধ্যে রিপন স্থানীয় এক‌টি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা দেয়।

আহত রিপন জানায়, আমরা কয়েকজন ইকবাল ভাইয়ের অফিসে ট্রাক প্রতীকের কমিটি নিয়ে কথা বলার সময় নীরবের নেতৃত্বে প্রথমে রানা আমার গলা চেপে ধরলে তাকে ছাড়িয়ে দেয়া হয়। পরে অজ্ঞাত ২জন অফিসে প্রবেশ করে কাইয়ুম মাস্টারের মোবাইল ফেলে দিয়ে গালিগালাজ শুরু করে। এসময় তারা আমাদের দু’জনকে এলোপাথারি মারধর করে হুমকি দিয়ে চলে যায়।

ট্রাক প্রতীকের কর্মী ও ৫৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হেসেন বলেন, আমরা ট্রাক প্রতীকের কমিটি নিয়ে কথা বলছিলাম। এসময় নীরব কয়েকজনকে সাথে নিয়ে হামলা করে মারধর করে চলে যায়। হামলায় তিন জন আহত হয়েছে। এঘটনায় সি‌নিয়র নেতাদের সা‌থে আ‌লোচনা ক‌রে আইনগত ব‌্যবস্থা নেওয়া হ‌বে।

টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ নীরব বলেন, অভিযোগ মিথ্যা। রিপন একজন ছিনতাইকারী। মোবাইল ছিনতাইয়ের বিষয় নিয়ে তাকে মারধর করেছে। কাইয়ুম মাস্টার আমাদের নৌকার লোক। এর বাহিরে কি হয়েছে আমি জানিনা।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, এই ধরনের কোন ঘটনা নিয়ে কেউ আমার কাছে আসেনি।