টঙ্গীতে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ফয়ছল আলম খান (৩৩) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তার স্ত্রী মোর্শেদা খামারুকে (৪৫) আটক করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। সোমবার দুপুরে স্থানীয় পূর্ব আরিচপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত মোর্শেদা খামারু রাজশাহী জেলার বাগমারা থানা এলাকার সাদিপুর গ্রামের মৃত মনছুর খামারুর মেয়ে। নিহত ফয়ছল আলম খান সিলেট জেলার রইজ আলীর খানের ছেলে। পুলিশ জানান, প্রায় ১৩ বছর পূর্বে তারা বিয়ে করেন। কয়েক বছর যাবৎ স্বামী-স্ত্রী একত্রে ওই এলাকার জনৈক রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া বাসায় বাস করে আসছিলেন। ফয়ছল আলম খান পেশায় ছিলেন রং মিস্ত্রি। বিয়ের পর থেকেই পারিবারিক খুঁটিনাটি বিষয়াদি নিয়ে উভয়ের মধ্যে ঝামেলা চলছিলো। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুর ১২ টার দিকে তাদের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়ার একপর্যায়ে বাসায় ব্যবহৃত শিল দিয়ে স্ত্রী মোর্শেদা তার স্বামীর মাথায় আঘাত করে ও গামছা দিয়ে স্বামী ফয়ছলের গলায় পেঁচিয়ে ধরলে গুরুতর অসুস্থ হয়ে পরে সে। পরে আহত স্বামীকে বাসায় রেখে টঙ্গী পূর্ব থানায় এসে পুলিশকে জানায় তার স্বামী তাকে মারধর করেছে। মোর্শেদার অভিযোগের ভিত্তিতে পুলিশ তার স্বামীকে ধরতে বাসায় গিয়ে দেখেন ফয়সল বসত ঘরের মেঝেতে পরে আছেন। পুলিশ ঘটনাস্থলে থেকে গুরুতর আহত অবস্থায় ফয়ছলকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক স্ত্রী মোর্শেদা খামারুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।