টঙ্গীর দুই থানায় ছাত্রলীগের নতুন কমিটি

টঙ্গী প্রতিবেদকঃ গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা ছাত্রলীগের নতুন কমিটি গঠন হয়েছে। শনিবার সন্ধ্যায় মহানগর ছাত্রলীগের সভাপতি মোশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা হয়।

আগামী তিন মাসের জন্য টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে আহ্বায়ক হয়েছেন শাহজাদা সেলিম লিটন, যুগ্ম আহ্বায়ক আশরাফুল ইসলাম তুষার। এছাড়া কমিটিতে আরও ৮ জন যুগ্ম আহ্বায়ক এবং ৭ জনকে সদস্য করা হয়।

অপরদিকে আগামী এক বছরের জন্য টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে শফিক তালুকদার শাওনকে সভাপতি ও দ্বীন মোহাম্মদ নীরবকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন- নাহিন মোল্লা, হাবিবুর রহমান রিফাত, রফিকুল ইসলাম সুমন মোল্লা, আশরাফুল আলম অপু, নাহিদ পারভেজ বিপ্লব, মেরাজ হোসেন মুবিন চৌধুরী, শাহেদ হোসেন।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- খন্দকার পিয়াস, সাব্বির খান, সাজ্জাদুর রহমান রনি, মেহেদি হাসান। সাংগঠনিক সম্পাদক- মমিনুল ইসলাম সাফিন, ইশতিয়াক অন্তু হাওলাদার, নূর নবী হোসেন হৃদয়, ফয়সাল মিয়া।

এদিকে নতুন কমিটি ঘোষণার পর ছাত্রলীগের তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে আনন্দ-উল্লাস চলছে। দুই থানার নেতৃবৃন্দ কর্মী-সমর্থকদের নিয়ে টঙ্গী সরকারি কলেজের বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন।