টঙ্গী থানা প্রেসক্লাবে চুরি ও বসত বাড়িতে ডাকাতি

অমল ঘোষ; টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: টঙ্গী থানা প্রেসক্লাবে চুরি ও বসত বাড়িতে ডাকাতি

গাজীপুরের টঙ্গীতে একই রাতে প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি ও বসত বাড়িতে ডাকাতি হয়েছে। সশস্ত্র ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুট করে নিয়েছে। বৃহস্পতিবার ভোররাতে টঙ্গী পূর্ব থানা সংলগ্ন ও স্থানীয় দক্ষিন আরিচপুর এলাকায় এসব ঘটনা ঘটে। ঘটনার পর গতকাল সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের বিভিন্ন ইউনিট।

এলাকাবাসি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাত তিনটার পর ৫/৬ জনের একদল ডাকাত দক্ষিন আরিচপুর এলাকার মুন্সিপাড়া রোডের আবুল হাসেমের বাড়ির ৩য় তলায় জানালার গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে। দূর্বৃত্তরা প্রথমে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির দুই সহোদরকে বেধে ফেলে। পরে তাদের মা ও বোনকে জিম্মি করে আলমারি থেকে নগদ দেড় লাখ টাকা ও প্রায় ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। একইরাতে একদল অজ্ঞাত চোর টঙ্গী থানা প্রেসক্লাবের চালার টিন খুলে ভেতরে প্রবেশ করে একটি এলইডি টিভি নিয়ে যায়। চোরেরা ক্লাবের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ও মূল্যবান কাগজ পত্র তছনছ করে রেখে যায়।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুস্কৃতিকারীরা বাড়ির জানালার গ্রিল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এসময় তারা ঘরের লোকজনকে ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে এ ঘটনা ঘটিয়েছে। পুলিশের একাধিক টিম ঘটনার অনুসন্ধানে কাজ করছে। আশপাশের সিসি টিভির ফুটেজ দেখে শীঘ্রই অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দেয়নি কেউই।