টাঙ্গাইলে বাস-অটোরিকশার সংঘর্ষ, ২ যুবক নিহত

জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়েছে। এ সময় দুর্ঘটনাস্থলে দৌড়ে যাওয়ার সময় অজ্ঞাত বাসের চাপায় অটোরিকশাচালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের ধনবাড়ী উপজেলার ছাত্তারকান্দি বিএডিসি আলুর হিমাগারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে আবদুল হালিম (৩২) ও একই উপজেলার ডোয়াইল গ্রামের মজিবর রহমানের ছেলে ওয়াজেদ আলী (৪০)। নিহত ওয়াজেদ আলী সিএনজি অটোরিকশাচালক।

ধনবাড়ী থানার ওসি এইচএম জসিমউদ্দিন জানান, সকাল ৭টার কিছু পর জামালপুর থেকে ছেড়ে আসা জামালপুর ট্রাভেলস নামে একটি বাস ঘটনাস্থলে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে লোকজন দৌড়ে আসার সময় আরও একটি বাস (অজ্ঞাত) জামালপুরের দিকে ওই স্থান অতিক্রমকালে লোকজনকে চাপা দেয়।

এতে ৯ জন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর দুজন মারা যান। বাকিদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, একজনকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।