ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের হামলায় স্কুলছাত্র আহত সদর হাসপাতালে ভর্তি

মোঃ জয়নাল আবেদীন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষের ঘটনায় সৌরভ (১৫) নামে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (৫ মে) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়মাঠ কবির ডাক্তারের বাড়ির সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
আহত স্কুলছাত্র সৌরভ ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের আদর্শ কলোণী গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে।
এ ঘটনায় আহত স্কুলছাত্র সৌরভ জানান, গতকাল সন্ধ্যার দিকে আমি শহরে ঘুরতে বের হই। চিপস কিনার জন্য কবির ডাক্তারের বাসার পাশের দোকানে যাচ্ছিলাম হঠাৎ করে পিছন থেকে ৪-৫ জন এসে আমাকে দেশিও অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথাড়ি ভাবে মারধর করতে থাকে সেই সময় একজন ধারালো খুর দিয়ে আমার পিছনে টান মেরে পালিয়ে যায়। হামলাকারীদের কাউকে আমি চিনতে পারিনি।আমি গুরুতর আহত অবস্থায় মাটিতে শুয়ে পরলে  আশেপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসেন।
এ ঘটনায় প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদে ঘুরাঘুরি করতে ছেলে মেয়েরা মাঠে আসেন। রাত ৮টা ৩০ মিনিটের দিকে কিশোর বয়সী কিছু ছেলেদের চিল্লাচিল্লি শুনতে পেয়ে লোকজন এগিয়ে যায়। পরে একজন কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।
আহত ওই স্কুলছাত্রের পিতা শরিফুল ইসলাম বলেন, আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম। হঠাৎ শুনতে পাই আমার ছেলেকে কে বা কারা মেরে রক্তাক্ত করেছে।আহত অবস্থায় আধুনিক সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তৎক্ষণাৎ সদর হাসপাতালে এসে দেখি আমার ছেলের শরীরের বিভিন্ন জায়গায় মারের দাগ ও পিঠে ১৩টির মতো সেলাই পরেছে।
তিনি আরো জানান, প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এসব বখাটে উশৃংখল ছেলে পেলে দের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।
দিনে দিনে ঠাকুরগাঁও শহরে বেড়ে চলা কিশোর গ্যাংয়ের এমন ঘটনা রোধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে জানার পরেই  ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।