ঠাকুরগাঁওয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

মোঃ জয়নাল আবেদীন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে ৫০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ  রুবেল রানা (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গত বুধবার (৫ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর হাজিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটক রুবেল রানা ওই এলাকার মৃত- ছোট বাবুর ছেলে।
ফেন্সিডিলসহ মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ।
তিনি জানান, মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর হাজিপাড়া গ্রামে আটক মাদক কারবারি রুবেল রানার বাসা তল্লাশি করা হয়। এসময় বাড়ীর গোপন স্থান থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি রুবেল রানাকে হাতেনাতে আটক করা হয়। আটক মাদক কারবারি রুবেলকে জিজ্ঞাসাবাদ করা হলে মাদকগুলো ইসলামনগর এলাকার মৃত-জকিম উদ্দিনের ছেলে সোহাগ আলীর বলে জানায়।পরে একজনকে পলাতক দেখিয়ে ২জনের নামে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।  পলাতক আসামীকে দ্রুত আটক করা হবে বলেও জানান তিনি।
অভিযানকালে ঠাকুরগাঁও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই আজাহারুল ইসলাম, এএসআই মোঃ দাইমুল হক সহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্যরা উপস্থিত  ‍ছিলেন।