ঠাকুরগাঁওয়ের ধর্মপুর ইউনিয়নে বাড়ির সবাইকে অচেনতন করে চুরি

মোঃ জয়নাল আবেদীন,রুহিয়া থানা(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২১নং ঢোলার হাট ইউনিয়নের ধর্মপুর গ্রামের ,শ্রী অমূল্য চন্দ্র বর্মন (পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ী) এর বাসায় চেতনা নাশক ঔষধ খাইয়ে।

অজ্ঞান করে বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১২ মে ) গভীর রাতে এ ঘটনা ঘটেছে।এ ঘটনার পর এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। শ্রী অমূল্য চন্দ্র বর্মন জানিয়েছেন, আমার বাড়ী থেকে নগদ ৭৫,০০০ হাজার টাকার, রুপা ১০০ ভরি ৩.৫ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে চোরেরা।তিনি বলেন, বুধবার দুপুর থেকে শরীর দুর্বল লাগছিল এবং সন্ধ্যার পর থেকে পরিবারের সকলের ঘুম ঘুম ভাব ধরে আসছিল।রাতে এমন ভাবে ঘুমিয়েছি কেউ

কিছু টের পাইনি। খালি ঘরের বাইরের তালা ভেঙ্গে একটি ঘর় থেকে অন্য ঘরে প্রবেশ করে চুরি করে সেই ঘরের ভেতরের দরজা খুলে পালিয়ে যায়।বাড়ির মোট পাঁচ সদস্যের পরিবারে দুই জনের অবস্থা একটু বেশি খারাপ তাদের গ্রাম্য ডাক্তারের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। যারা ঘুম থেকে উঠেছেন, তাদের কথাবার্তা একটু অস্বাভাবিক হচ্ছে। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক শুরু হয়েছে।
ধর্মপুর গ্রামের মানিক চন্দ্র বর্মন (শিক্ষক) বলেন, চুরির ঘটনার পর এলাকার মানুষের মধ্যে ভীতিকর পরিস্থিতি শুরু হয়েছে। অজ্ঞান করে চুরির ঘটনার সুষ্ঠু তদন্তের পাশাপাশি চোরদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান এলাকাবাসী এবং প্রশাসনিক সহযোগীতা কামনা করছেন তারা।