ঠাকুরগাঁও  হরিপুরে সরকার পতনের  জন্য আন্দোলনের বিকল্প নেই: মির্জা ফখরুল ইসলাম আলমগীর 

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় গতকাল মঙ্গলবার দুপুর ১২  টায় বিএনপি’র দলীয়  কার্যালয়ে   মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি’)র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি  বলেন, অসাংবিধানিক ফ্যাসিবাদী  আওয়ামীলীগ সরকার পতনের জন্য  কঠোর আন্দোলনের বিকল্প নেই ।
আওয়ামী দুঃশাসনে দেশে বিএনপির নেতা-কর্মী  আসামি  হয়ে  কারাবরণ সহ নানাভাবে হয়রানি হচ্ছে। অসংখ্য নেতা কর্মী গুম ও খুনের  শিকার হচ্ছে।  ডিজিটাল নিরাপত্তা আইন করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের গণমাধ্যমের গলা টিপে কন্ঠ রুদ্ধ করে রেখেছে। গণমাধ্যম দেশের বর্তমান পরিস্থিতির  সত্য কথাগুলো লেখতে পারছে না।
হরিপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে উপজেলা বিএনপি’র সম্পাদক ইসমাইল হোসেন এর  সঞ্চালনায়  সভায় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহ-সভাপতি, সাবেক  উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাঃ অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, সাবেক সংসদ সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক করিমুল হক, বিএনপি’র সহ-সভাপতি তরিকুল ইসলাম, ৫নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মংলা সহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ। মতবিনিয়ম সভার পূর্বে হরিপুর উপজেলা শাখা বিএনপি’র প্রয়াত সভাপতি আজগর আলীর কবর জিয়ারত ও তার বাড়িতে  পরিবারের  সদস্যদের সাথে কুশল বিনিময় ও সমবেদনা জ্ঞাপন করেন।