ডিএসসিসি কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের অশ্লীল ভিডিও ফাঁস

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসের একটি অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে। চিত্তরঞ্জন দাস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর।

ভিডিওটি গোপন কক্ষে নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় চিত্তরঞ্জন দাসকে। তবে ভিডিওটি গোপনে কেউ ধারণ করে ছড়িয়ে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। আর ভিডিওটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিষয়টি নিয়ে এখন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ ও নগরভবনে আলোচনা চলছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, ‘বিষয়টি আমি কিছুক্ষণ আগে শুনেছি। এটি দলকে প্রচণ্ডভাবে ক্ষতি করবে। আমাদের মহানগর সভাপতি আবু আহমেদ মন্নাফি পারিবারিকভাবে ঝামেলায় আছেন। উনি স্বাভাবিক হলে বিষয়টি আমরা অবগত করবো। অবশ্যই তার শাস্তি হওয়া উচিত বলেও মনে করেন তিনি।’

হুমায়ুন কবির জানান, তবে চিত্তরঞ্ন যেহেতু একজন জনপ্রতিনিধি সেহেতু তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে করপোরেশন। মেয়র দেশের বাইরে আছেন দেশে ফিরলে হয়তো তিনি এ বিষয়ে ব্যবস্থা নেবেন। আর আমরাও এ বিষয়ে খুব শিগগিরই সাংগঠনিক ব্যবস্থা নেব।

এ বিষয়ে চিত্তরঞ্জন বলেন, আমার সঙ্গে নাটকের রিহার্সেল করার নামে ভিডিও ধারণ করে এটি পরিকল্পিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে।

আমাকে বিপদে ফেলতেই প্রতিপক্ষরা এটি করেছে বলে মন্তব্য করেন চিত্তরঞ্জন দাস।