ডিমলায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ভাই নিহত বোন আহত

সড়ক দুর্ঘটনা
আল-আমিন,  নীলফামারীঃ চাচাত বোনকে নিয়ে মোটরসাইকেলে করে স্কুল যাওয়ার পথে নৈশকোচ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহাগ ইসলাম(২৭) নামে এক যবক নিহত হয়েছে। এ সময় আহত হয় মোটরসাইকেল আরোহী তার চাচাত বোন সাথী আক্তার(১৫)। স্থানীয়রা সাথী আক্তারকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সোমবার সকালে ডিমলা উপজেলার আরডিআর স্কুল সংলগ্ন সর্দার হাট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত সোহাগ ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন কুমারপাড়া এলাকার মোঃ আব্দুল হামিদের ছেলে।
স্থানীয়রা জানায়, সকালে বাড়ী থেকে সোহাগ ডিমলা বাজারে যাওয়ার পথে তার চাচাতবোন ডিমলা জেলা পরিষদ স্কুলের দশম শ্রেণীর ছাত্রী সাথী আক্তারের সাথে দেখা হয়। সাথী আক্তার এ সময় স্কুলে যাচ্ছিল।  সোহাগ তাকে মোটরসাইকেলে তুলে জেলা পরিষদ স্বুলের দিকে যাচ্ছিল। এসময় আরডিএ স্কুল সংলগ্ন সর্দার হাট এলাকায় বিপরীত দিকে থেকে আসা ঢাকাগামী আনিতা গাড়ীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোহাগ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী সাথী আক্তার।
ডিমলা থানার অফিসার ইনচার্জ(তদন্ত) বিশ্বদেব রায় দুর্ঘটনায় মোটর সাইকেল চালক সোহাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান ঘাতক গাড়ীটিকে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পালিয়ে গেছে তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।