ডিমলায় সড়ক দুঘটনায় ১জন নিহত ও আহত ৬

মাদকাসেবী ছেলেকে হত্যা করলো বাবা

মহিনুল ইসলাম সুজন,ক্রাইমরিপোর্টার নীলফামারীঃঃ নীলফামারীর ডিমলায় বুধবার বিকালে অটোবাইক ও মোটর সাইকেলের  সংঘর্ষে একজন নিহত ও ৬জন আহত হয়েছেন।৭জন আহতদের মধ্যে কাসিম মোল্লা (৭০)কে রংপুর হাসপাতালে নেওয়ার পথে তিনি রাস্তায় মারা যায়। নিহত কাসিম নাউতরা ইউনিয়নের নাউতরা গ্রামের মৃত্য এমাজ উদ্দিসের পুত্র।
এলাকাবাসী জানায়, বুধবার বিকালে ডিমলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে নাউতরা থেকে অটোবাইকে ডিমলা আসার পথে ও ডিমলা থেকে নাউতরা যাওয়ার পথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উক্ত ঘটনাটি ঘটে।
আহতরা হলেন,  ডিমলা সদর ইউনিয়নের রশিদুল ইসলামের পুত্র শাহিন ইসলাম (২৩), মুক্তার হোসেনের পুত্র জালাল উদ্দিন (২৬), সামচুল ইসলামের কন্যা শান্তনা (১৭),  নউিতরা ইউনিয়নের বাবুল ইসলামের পুত্র আব্দুল রাজ্জাক (৩০), ইয়াছিন আলীর পুত্র আমিনুর রহমান (৪০),  খালিশা চাপানি ইউনিয়নের আক্কাসের স্ত্রী মহেছেনা (৪০)। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক, জালাল উদ্দিন, আমিনুর রহমান ও মনেছেনা উন্নত চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। রংপুর নেয়ার পথে রাতে পাগলাপীর নামক স্থানে কাসিম মোল্লা মারা যায়। পুলিশ দুঘটনার মোটর সাইকেলটি আটক করলেও চালক পালিয়ে যায়। ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটর সাইকেল ও অটোবাইক দুঘটনায় একজন নিহত ও ৬ জন আহত হয়েছে।