ডি মারিয়া বাসায় ডাকাতের হামলা

খেলা ডেস্কঃ ফুটবল ম্যাচ চলাকালে আর্জেন্টাইন তারকা খেলোয়ার ডি মারিয়ার বাসায় হামলা চালায় ডাকাতরা। এসময় তিনি পিএসজির হয়ে ফ্রেঞ্চ লিগ-এ নান্টেসের বিপক্ষে ম্যাচ খেলছিলেন। ম্যাচ চলাকালে খবর আসে তার বাড়িতে হামলা চালিয়েছে এক দল ডাকাত। নান্টেসে ম্যাচে তুলনামূলক দুর্বল দল ছিল তারপরেও পিএসজি সুবিধাজনক অবস্থানে ছিল না, কিন্তু কোচ মরিসিও বেশি দেরি করেননি ডি মারিয়াকে ম্যাচ থেকে তুলে নিতে।

ম্যাচ চলাকালেই ডি মারিয়ার প্যারিসের বাসভবনে হামলা চালায় ডাকাতরা। এ সময় দুই মেয়েসহ তার স্ত্রী সেখানে অবস্থান করছিলেন। এ খবর পিএসজি শিবিরে পৌঁছানোর পর অভিজ্ঞ এই ফরোয়ার্ডকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। ম্যাচের ৬২তম মিনিটে ডি মারিয়ার পরিবর্তে লিয়ান্দ্রো পারদেসকে মাঠে নামান পচেত্তিনো।

ডি মারিয়া মাঠ ছাড়লে তাকে ঘটনাটি জানানো হয়। পরে টেলিভিশন স্ক্রিনে দেখা যায়, ডি মারিয়ার সঙ্গে নিজেই ড্রেসিং রুমের দিকে যাচ্ছে পচেত্তিনো। দ্রুত মাঠ ত্যাগ করে নিউলি সুর সেইনে অবস্থিত নিজের বাসভবনে ছুটে যান ডি মারিয়া। যদিও কোনও হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে ফ্রান্সের একাধিক গণমাধ্যম জানিয়েছে, একই দিন পিএসজির হয়ে খেলা ডি মারিয়ার সতীর্থ মার্কুইনহোসের বাসায়ও হামলা চালিয়েছে ডাকাতরা।

ডি মারিয়ার বাড়িতে ডাকাতির দিন পরাজয়ের স্বাদ নিতে হয়েছে পিএসজিকে। নিজেদের ঘরের মাঠে হোঁচট খেয়েছে তারা। পয়েন্ট টেবিলের তলানির দিকের দল নান্টেসের কাছে ১-২ গোলের ব্যবধানে ম্যাচ হেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত করলেও লিগ কাপে আধিপত্য দেখাতে পারছে না পিএসজি। লিগে এনিয়ে সপ্তম হারের মুখ দেখল নেইমার-এমবাপেরা। এটি নিজেদের মাঠে চতুর্থ হার তাদের। নান্টেসের বিপক্ষে হারের ফলে ২৯ ম্যাচে ১৯ জয় ও ৩ ড্রয়ের কল্যাণে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থেকে গেল পিএসজি।