ডোমারে ৪৫তম বিজ্ঞান মেলার উদ্বোধন

মোঃ নাজমুল আলম, ডোমারঃ ‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’—এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে ৪৫তম বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (২৪শে জানুয়ারী) সকালে উপজেলা পরিষদ হলরুমে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল আলম বিপিএএ’র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন—জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের কিউরেটর আব্দুল আজিজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক সরকার, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ প্রমুখ সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন তথ্যাদি উপজেলার ৮ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উদ্বোধন হওয়া বিজ্ঞান মেলায় তুলে ধরছেন।