ডোমার পৌর উপ-নির্বাচনে বিজয়ী দেলাওয়ার হোসেন

মোঃ নাজমুল আলম, ডোমার (নীলফামারীর): নীলফামারীর ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচনে কাউন্সিলর পদে ৩১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ দেলাওয়ার হোসেন (পাঞ্জাবী প্রতীক)।
সোমবার (১৭ই জুলাই) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। এতে ৩১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন পাঞ্জাবী প্রতীকে মোঃ দেলাওয়ার হোসেন। উটপাখি প্রতীকে ৩০৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হারুন আশিকুর রহমান সাজু।
ফলাফল অনুযায়ী, ২৯৯ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছেন মোঃ রুহুল আমিন (ডালিম প্রতীক), ২৭২ ভোট পেয়ে ৪র্থ স্থান অধিকার করেছেন মোঃ এবাদত হোসেন চঞ্চল (টেবিল ল্যাম্প প্রতীক) এবং ৪৭ ভোট পেয়ে পঞ্চম স্থান অধিকার করেছেন মোঃ রিফাত হাসান সৌরভ (ব্ল্যাকবোর্ড প্রতীক)।
প্রসঙ্গতঃ গত ১লা জুন তফসিল ঘোষণার মধ্য দিয়ে উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ১৮ই জুন, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯শে জুন, প্রার্থীতা প্রত্যাহার ২৫শে জুন এবং প্রতীক বরাদ্দ করা হয় ২৬শে জুন।
উল্লেখ্য, গত ১৭ই এপ্রিল রংপুর থেকে বাড়ি ফেরার পথে জলঢাকা উপজেলার সলেমানের চৌপথী ও তিনবটের মধ্যবর্তী এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রুবেল ইসলাম। গত ২৩শে মে পদটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন।