ঢাকা-বরিশাল ও পটুয়াখালী মহাসড়কের কাজ পরিদর্শন করেন হাসানাত আবদুল্লাহ

মোঃ রুবেল আহমেদ, বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ বর্তমান সরকারের উন্নয়নের হাওয়া বইছে দক্ষিণাঞ্চল জুড়ে। তারই ধারাবাহিকতায় পদ্মা সেতু বরিশালবাসীর জন্য বয়ে এনেছে উন্নয়নের শুভযাত্রা। ঢাকা-বরিশাল ও পটুয়াখালী মহাসড়ক ফোর লেন উন্নীতকরণ প্রকল্পের আওতায় আজ ৩০ অক্টোবর, রবিবার বিকালে গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নে গৌরনদী অংশের অধিগ্রহণ কাজ সরেজমিনে পরিদর্শন করেন পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, বরিশাল জসীম উদ্দীন হায়দার, সড়ক ও জনপথ অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (বরিশাল অঞ্চল) এ. কে. এম. আজাদ রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), বরিশাল গৌতম বাড়ৈ, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ বরিশাল তালুকদার মোহাম্মদ ইউনুস, মেয়র গৌরনদী পৌরসভা হারিছুর রহমান হারিছ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, গৌরনদী সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা নির্বাহী অফিসার, গৌরনদী বিপিন চন্দ্র বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী (সওজ) সড়ক বিভাগ, বরিশাল মাসুদ মাহমুদ সুমনসহ এলাকার সুধীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। বিকালে বাটাজোর অশ্বিনী কুমার ইনস্টিটিউশনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
সেখানে তিনি ঢাকা-বরিশাল ও পটুয়াখালী মহাসড়ক ফোর লেন উন্নীতকরণ প্রকল্পের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন এবং পাশাপাশি ফোর লেন উন্নীতকরণে বাটাজোর ঐতিহ্যবাহী অশ্বিনী কুমার ইনস্টিটিউশন রক্ষায় করণীয় বিষয়ে সকলের সাথে কথা বলেন। পরে তিনি অন্যান্য অতিথিসহ ঢাকা-বরিশাল ও পটুয়াখালী মহাসড়ক ফোর লেন উন্নীতকরণ প্রকল্পের গৌরনদী অংশের অধিগ্রহন কাজ সরেজমিনে পরিদর্শন করেন।