ঢাকা সিটি কর্পোরেশন উত্তরের ৪৬নং ওয়ার্ডের জনগণের বন্ধু জাইদুল ইসলাম মোল্লা 

কৈলাশ কিশোরঃ ঢাকা রাজধানীর উত্তর সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ড অনুসন্ধান করে জানা জায় সাধারণ মানুষের ভালোবাসার প্রতীক পরম বন্ধু সাবেক সদেস্য জাইদুল ইসলাম মোল্লা।  

রাজাবাড়ি,আটিপাড়া,মাস্টারপাড়া,মুন্ডা,পোলারটেক,মৈনারটেক,চানপাড়া,উজামপুর,চামুরখান আংশিক 

গোবিন্ধপুর,মাউছাইদ অন্যান্য এলাকা নিয়ে গঠিত ৪৬নং ওয়ার্ড। এই ওয়ার্ড গুলো ঘুরে জানা যায় নবীন নেতা সকলের মুখে মুখে তার সুনাম সুখ্যাতি ছড়িয়ে রয়েছে। যদি তিনি ২০২০ সালের নির্বাচনী মাঠে নির্বাচন করেন বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। সাধারণ মানুষের ধারণা শেষ পর্যন্ত কি জাইদুল ইসলাম মোল্লা নির্বাচন করবেন নাকি নির্বাচন থেকে সরে দাঁড়াবেন।

 জনগনের প্রত্যাশা পূরণে নির্বাচনী মাঠে জাইদুল ইসলাম মোল্লা নির্বাচন করে সাধারণ  মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করবেন, এটা ৪৬নং ওয়ার্ডের সাধারণ বিজ্ঞ ব্যাক্তিদের আশা প্রত্যাশা। অন্যদিকে ক্ষমতাশীন প্রার্থী হয়ে নির্বাচনী মাঠে আছেন  বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ সাইদুর রহমান সরকার।

একটি সুত্রে জানা যায় জাইদুল ইসলাম মোল্লা বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সরকার একে অপরের আত্মীয়। কিছু কিছু জনগণ দুই প্রার্থী পরস্পর আত্মীয় হওয়ার কারনে মন স্থির করতে পারছেন না তারা কি করবেন। তবে সকলের প্রত্যাশা একটাই নির্বাচনী মাঠে যেই থাকুক না কেন জনগণ চায় সন্ত্রাস,চাঁদাবাজ,মাদকমুক্ত একটি সমাজ। সুন্দর স্বচ্ছ পরিবেশ বিনির্মাণে যে প্রার্থী কাজ করবে তাকেই বেছে নিবে ৪৬নং ওয়ার্ডের জনগণ। আমরা অনুসন্ধানে মাঠে আছি আরও খবর নিয়ে আমরা হাজির হবো।