তাড়াশে স্বামী-স্ত্রী সহ সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার

মোবাইল রিপোটার: সিরাজগঞ্জের তাড়াশে একটি আবাসিক ভবন থেকে একটি পরিবারের স্কুল পড়ুয়া  সন্তান সহ স্বামীস্ত্রীর গলা কাটা  মরদেহ উদ্ধার । 

সোমবার রাত ২টার দিকে তালাবদ্ধ ওই বাসায়  গিয়ে তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে বাসার মালিক বিকাশ সরকার, মেয়ে তুষি সরকার এবং স্ত্রী স্বর্ণা সরকারের গলাকাটা মরদেহ শনাক্ত করেন তাড়াশ থানা পুলিশ।  

বিষয়টি তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম নিশ্চিত করেছেন। তিনি মঙ্গলবার সকাল ৮টার দিকে জানিয়েছেন  পুলিশের উর্দ্বত্তোন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে রয়েছেন। 

পুলিশ জানান, রবিবার বিকাল থেকে তাড়াশ পৌর সদরের বারোয়ারী বটতলা এলাকার বিকাশ সরকারকে মোবাইল ফোনে তাঁর আত্মীয় স্বজন পাচ্ছিলেন না। 

পরে  সোমবার রাত পর্যন্ত ফোন কল রিসিভ না হওয়ায় আত্মীয় স্বজন তাঁর পৌর তাড়াশ সদরের বারোয়ারী বটতলা তিনতলা ভবনের বিকাশ সরকারের বাসায়  যান। সেখানে  বাসাটি  তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সহায়তায় থানা পুলিশকে খবর দেয়। 

পরে  গত কাল মঙ্গবার  সকালে পুলিশ ঘটনাস্থলে পৌছে  ঘরে প্রবেশ করে দেখতে পান একটি কক্ষে বাসার মালিক বিকাশ সরকার (৪৫) কে আরেকটি কক্ষে স্ত্রী স্বর্ণা সরকার (৩৮) তাড়াশ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর  ছাত্রী তুষি সরকার (১৫) গলাকাটা  মরদেহ  উদ্ধার করে  থানা পুলিশ। 

প্রসঙ্গে  সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার অপারেশন  মো. শামিউল আলম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। আর এখনো পর্যন্ত হত্যাকান্ডের কারণ জানা যায়নি।তবে পুলিশের একাধিক টিম ঘটনার অনুসন্ধ্যানে কাজ করছেন।