তারাবির নামজ আদায় করে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর

সড়ক দুর্ঘটনা

চাঁদপুর প্রতিনিধিঃ তারাবির নামজ আদায় করে জীবিত আর বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর। প্রথম তারাবির নামাজ আদায় করতে একই বাড়ির দুই বন্ধু মিলে এসেছিল সদ্য নির্মিত আধুনিক ফরিদগঞ্জ মডেল মসজিদে।

নামাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি পেরার পথে দুই বন্ধু মো. সজিব মৃধা (১৮) ও আশিক মৃধা (১৮) এর মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয়দের দাবি বেপোরয়া মোটরসাইকেলের গতিতেই ঘটছে প্রানহানী।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই সজিব মারা যান, অপরজন গুরুতর আহতাবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা গ্রামের মৃধাবাড়ির নান্নু মৃধার ছেলে সজিব ও একই বাড়ির জসিম মৃধার ছেলে আশিক বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার মাদ মাগরিব ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ মডেল মসজিদে তারাবিহ নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে চরকুমিরা-গোয়ালভাওড় সড়কের চরকুমিরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে আঘাত পান।

এদের মধ্যে সজিব ঘটনাস্থলে ও আশিককে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিয়ন্ত্রণহীন মোটরসাইকেল চালানোর কারণে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

এদিকে রাতেই অতিরিক্ত জেলা প্রশাসক বরাবর ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি নিয়ে শুক্রবার বাদ জুমা জানাজা শেষে লাশ দাফন করার কথা রয়েছে।

সজিবের পিতা নান্নু মৃধা জানান, শবেবরাতের একদিন আগে তার ছেলে সজিব ঢাকা থেকে বাড়ি আসে। বৃহস্পতিবার প্রথম তারাবিহ নামাজ ফরিদগঞ্জে নতুন হওয়া মডেল মসজিদে পড়বে বলে তাকে জানিয়ে তারা দুই বন্ধু বাড়ি থেকে বের হয়। পরে তারা লাশ হয়ে ফিরে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি আ. মান্নান জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।