তাসকিনের করা বাংলাদেশের শেষ হ্যাটট্রিক বল নিলামে

খেলা ডেস্কঃ প্রাণঘাতী করোনা ভারাইরাসে ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসছেন সমাজের অনেক বিত্তবান মানুষ। তেমনি অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটারও। এমনিতেই জাতীয় দলের চুক্তিতে থাকা প্রত্যেকে ও প্রথম শ্রেণির চুক্তি করা ক্রিকেটাররাও তহবিল গঠন করে সাহায্য করেছেন। এছাড়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী তারকাদেরও এগিয়ে আসতে দেখা গেছে।

কিছুদিন আগে সাকিব আল হাসানের ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তুললে ২০ লাখ টাকা দাম পাওয়া যায়। তেমনি করে মুশফিকুর রহমান ও মোহাম্মদ আশরাফুলও তাদের ইতিহাস সৃষ্টি করা ব্যাট নিলামে তুলছেন। এবার তাদেরই পথে পা বাড়ালেন টাইগারদের স্পিডস্টার তাসকিন আহমেদ। ওয়ানডেতে তার করা বাংলাদেশের সর্বশেষ হ্যাটট্রিক বলটি নিলামে উঠলো।

অকশন ফর অ্যাকশন নামের ওয়েব ভিত্তিক প্রতিষ্ঠানে তাসকিন তার সেই বলটি নিলামে তুলেছেন।

ওয়ানডেতে বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত হ্যাটট্রিক করেছেন মোট ৫ জন বোলার। সর্বশেষ ওয়ানডেতে বাংলাদেশের পক্ষে হ্যটট্রিক করা বোলার তাসকিন আহমেদ। ২০১৭ সালের ২৮ মার্চ ডাম্বুলায় শ্রীলঙ্কার বিপক্ষে নিজের ৯ম ওভারের ৩য়, ৪র্থ ও ৫ম বলে তাসকিন ফেরান আসেলা গুনারত্নে, সুরাঙ্গা লাকমল ও নুয়ান প্রদীপকে।

গতকাল (০২ মে) রাতেই বলটি নিলামে তোলা হয়েছে। যার বিডিং শেষ হবে আজ (০৩ মে) রাত ১১টায় লাইভের মাধ্যমে। বলটির সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৩ লাখ টাকা। আইটেম কোড রাখা হয়েছে: #TA001।