তৈমূর স্বতন্ত্র নয় শামীম ওসমানের প্রার্থী: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী বলেছেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার জনগণ, নাগরিক বা বিএনপির প্রার্থী নয়। তিনি শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন।

তিনি বলেন, “শুক্রবার বন্দরে প্রচারণা করেছেন সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান। এতে গোটা নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল- তৈমূর শামীম ওসমানের প্রার্থী, তা প্রমাণ হয়েছে। শামীম ওসমান ও সেলিম ওসমান দুই ভাইয়ের প্রার্থী তৈমূর আলম। তিনি জনতা কিংবা বিএনপির প্রার্থী নন।”

শনিবার নারায়ণগঞ্জ বন্দরের ২৪নং ওয়ার্ডে গণসংযোগকালে সাংবাদিকরা আইভীর কাছে প্রশ্ন রাখেন, স্বতন্ত্র প্রার্থী তৈমূর কি স্বতন্ত্র না বিএনপির প্রার্থী? জবাবে আইভী এসব কথা বলেন।

সাংবাদিকরা আইভীকে প্রশ্ন করেন- এতে আওয়ামী লীগের দ্বন্দ্ব স্পষ্ট হল কিনা? এ বিষয়ে আইভী বলেন, “দলের দ্বন্দ্ব স্পষ্ট হল কিনা জানি না। দলীয় হাই কমান্ড আমার সাথে আছে। প্রত্যেক ওয়ার্ড নেতাকর্মীরা আমার সাথে আছে। একমাত্র সে হয়ত বাইরে গিয়ে তার (শামীম ওসসমান) লোকজনকে প্রভাইড করছে।”

সাংএ বিষয়ে আপনি হাই কমান্ডকে জানাবেন কিনা? জবাবে আইভী বলেন, “হাইকমান্ড কালকে সব দেখেছে। এখানে অনুষ্ঠান হয়েছে। পত্র-পত্রিকায় এসেছে। এটা হাই কমান্ড দেখবে। তারা দেখছে ও দেখবে। আমি শুধু আপনাদের একটা কথা বলতে চাই। আমি জনতার সাথে। জনতা আমার শক্তি। দল আমার মনোবল। সবকিছু মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোনও গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না।”