দখলবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজরা আমার বন্ধু নয়- হাবিব হাসান এমপি

হুমায়ুন কবির: আপনারা ভোট দিয়ে আমাকে এমপি বানিয়েছেন, আমি আপনাদের প্রতিনিধিত্ব করছি। দখলবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজীর স্থান আমার কাছে নেই, এরা  কেউ আমার বন্ধু নয়। ঢাকা ১৮ আসনকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত  করার লক্ষ্যে আপনাদের সহযোগীতা চাই। গুটি কয়েক ব্যাক্তির অপকর্মের জন্য জননেত্রীর অর্জন বৃথা যেতে পরেনা। জনগনের মুখে হাসি দেখলে আমার ভালো লাগে। গতকাল দক্ষিনখান গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।

গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির সভাপতি আলহাজ্ব তারাজ উদ্দিন ভঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিনখান থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু হানিফ, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মন্ডল, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা, হাবিব হাসান এমপির এপিএস উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাদল, ৪৯,৫০,৫১ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনারা সুলতানা,দক্ষিনখান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি  নুরুল আমিন ভূঁইয়া, গাওয়াইর মাদ্রাসার সভাপতি নুরুল ইসলাম বকুল, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান দুলাল, গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির সাধারন সম্পাদক মো. সেকান্দার হোসেন, গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির সাধারন সম্পাদক মো. সেকান্দর হোসেন।

অনুষ্ঠানের ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এলাকার সাধারণ জনগনের বিভিন্ন সমস্যার কথা মনযোগ সহকারে শুনেন এবং এলাকার দীর্ঘ দিনের সমস্যা জলাবদ্ধতা নিরসন ও রাস্তার সংস্কারের আশ্বাস দেন। তিনি বলেন, এলাকার উন্নয়নের জন্য আমি সর্বাত্নক চেস্টা করে যাচ্ছি, যেখানে যেখানে যাওয়ার দরকার সব জায়গায় সরাসরি গিয়ে কথা বলছি, আশা করি আমাদের ঢাকা মহানগরের মধ্যে ঢাকা ১৮ আসনের জন্য আমি সর্বোচ্চ বরাদ্দ পাব ইনশাআল্লাহ্।

তিনি আরোও বলেন , ইউনিয়ন পরিষদ থেকে গড়ে উঠা এই ্ওয়ার্ড গুলোতে  পরিকল্পনা মাফিক কোন কাজ হয়নি । একসময় এখানে ২০/২৫ হাজার লোকের বসবাস ছিল , বর্তমানে ৩০ লাখের বেশী মানুষ বসবাস করছে। আপনারা  প্লান অনুযায়ী সরকারী নিয়ম মেনে বাড়ি করবেন, ময়লা আবর্জনা ড্রেনে ফেলবেননা। আমি মেয়রের সাথে সমন্বয় করে আপনাদের সেবায় নিয়োজিত আছি। এই বৃস্টির মধ্যে আমি আপনাদের দক্ষিন এলাকায় তিন দিন এসেছি, মানুষের কস্ট সরাসরি দেখেছি, মন চায় লুঙ্গি পরে পনি নিস্কাশনের কাজে নেমে যাই। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং তার উপর আস্থা রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ গাওয়াইর মাদ্রাসা রোড কল্যান সমিতির সকল সদস্য ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।