দারাজ ডটকমে পাওয়া যাবে আমেরিকান কসমেটিক ব্র্যান্ড নিওর এর সকল পণ্য (ভিডিও)

বিশেষ প্রতিবেদক: এখন থেকে অনলাইনে কেনাকাটার অন্যতম শীর্ষ প্লাটফর্ম দারাজ ডটকমে পাওয়া যাবে আমেরিকান কালার কসমেটিক ব্র্যান্ড নিওর। সম্প্রতি (১৯ অক্টোবর, ২০২২) এই ব্র্যান্ডের হেড কোয়ার্টার সিম্পল ট্রি আনারকলিতে অনাড়ম্বর আয়োজনে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন, ব্র্যান্ডটির কসমেটিকস অ্যান্ড স্কিন কেয়ারের হেড অব সেলস জনাব মিজানুর রহমান এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব ব্র্যান্ড এন্ড কী অ্যাকাউন্ট জনাব মোঃ আল আস ওয়াদ।

এসময় আরও উপস্থিত ছিলেন দারাজ ও নিওর ব্র্যান্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এই চুক্তির ফলে এখন থেকে নিওর এর কালার কসমেটিকস ও স্কিন কেয়ার রেঞ্জের সকল পণ্য পাওয়া যাবে দারাজ ডটকমে (https://www.daraz.com.bd/)।

উল্লেখ্য, গত দুই যুগেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে নিওর। এর কালার কসমেটিকস লাইন আপে আছে দুইটি লিপস্টিক সিরিজ নো ট্রান্সপারেন্স ম্যাট ও রেড কার্পেট লিপ কালার। আরও আছে নিওর লিকুইড আই লাইনার, নিওর ওয়াটারপ্রুফ, হাইপো অ্যালারজেনিক আইলাইনার, নিওর আলট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা, নিওর অন পয়েন্ট মাইক্রো আইব্রো পেনসিল। নিওর এর স্কিন কেয়ার রেঞ্জে আছে ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্লিনজিং ফোম, ড্রিমি গ্লো ব্রাইটেনিং সিরাম, ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্রিম এবং অ্যালোভেরা ১০০% ময়েশ্চার সুদিং জেল।

এদিকে খুব শীঘ্রই দারাজের সাথে চুক্তিবদ্ধ হবে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড ব্লেজ ও স্কিন, সিয়োডিল এবং কালার কসমেটিকস ব্র্যান্ড হারলেন।

ব্লেজ ও স্কিন এর স্কিন কেয়ার রেঞ্জে আছে শাওয়ার জেল, বডি লোশন, বডি স্ক্রাব, বডি জেলি, বডি মিস্ট, ক্লিনজার, ময়েশ্চারাইজার, ফেস শিট মাস্ক, হাইড্রোজেল আই প্যাচ, লিপ মাস্ক, ফেস স্ক্রাব, সিরাম, টোনার, হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক, গ্রিন ক্লে মাস্ক, স্লিপিং মাস্ক এবং মাইসেলার ওয়াটার।

অন্যদিকে, অ্যান্টি – অ্যাকনি, অ্যান্টি – এজিং, ব্রাইটেনিং, ময়েশ্চারাইজিং, এক্সফোলিয়েটর এবং হেয়ার কেয়ার এই ৬টি লাইনআপ নিয়ে দারুণভাবে ভোক্তাদের স্কিন সংক্রান্ত নানা সমস্যার সমাধান করে আসছে সিয়োডিল ব্র্যান্ড। অন্যদিকে কালার কসমেটিক ব্র্যান্ড হারলেনে থাকছে রূপচর্চার জন্য প্রয়োজনীয় সকল অনুষঙ্গ। এই চুক্তির ফলে বাংলাদেশের ভোক্তাদের কাছে আন্তর্জাতিক মান সম্পন্ন প্রসাধনী সামগ্রী আরও সহজলভ্য হবে বলেই সংশ্লিষ্টদের বিশ্বাস।

ভিডিওঃ